জাংশন ভেঞ্চার্স-এর গবেষণাপত্রের ফলাফল উন্মোচন বুধবার

1313

জাংশন ভেঞ্চার্স এর অন্ট্রোপ্রিনিয়রশিপ রিসার্চ ফেলোশিপ এর প্রথম পর্বের সাতটি গবেষণাপত্রের ফলাফল উন্মোচন এবং দ্বিতীয় মৌসুমের যাত্রা শুরু হবে আগামী বুধবার।

বিকাল ৩ টায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এ ছাড়া আরও উপস্থিত থাকবেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আতিকুল ইসলাম, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাষ্টির চেয়ারম্যান মোঃ শাজাহান,জাংশন বাংলাদেশের চেয়ারপারসন ডঃ অনন্য রায়হান ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগন।

বাংলাদেশের তরুণ উদ্যোক্তাদের বর্তমান অবস্থা, তারা যেসকল বাঁধার সম্মুখীন হয়, যে যে কারণে থেমে যায় যাত্রা, কিংবা যেইসব কারণে অনেক উদ্যোগশুরু হওয়ার আগেই শেষ হয়ে যায়, সেই বিষয়গুলো বিস্তারিত গবেষণার উদ্দেশ্যে জাংশন ভেঞ্চার্স এর উদ্যোগে ২০১৭ এর জানুয়ারী মাসে শুরু হয় অন্ট্রোপ্রিনিয়রশিপ রিসার্চ ফেলোশিপ। দুই পর্বের এই রিসার্চ ফেলোশিপের আর্থিক পৃষ্ঠপোষকতা করছে এডওয়ার্ড এম কেনেডি (ইএমকে) সেন্টার, সার্বিক আয়োজন করেছে জাংশন বাংলাদেশ, সহযোগিতা করেছে স্টার্টআপ বাংলাদেশ, আইসিটি ডিভিশন ও নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়।