ছাগলনাইয়ায় আবদুল হক কলেজের এইচএসসি ২০১৩’র পুণর্মিলনী অনুষ্ঠিত

1104

নিজস্ব প্রতিনিধি:

দিনব্যাপি আনন্দ ও উচ্ছাসের মধ্য দিয়ে ফেনীর ছাগলনাইয়া দেবপুর (মনুরহাট) আলহাজ্ব আবদুল হক চৌধুরী ডিগ্রি কলেজের এইচএসসি ২০১৩ সালের পরীক্ষার্থীদের পুনর্মিলনী-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিনব্যাপি পূনর্মিলনী অনুষ্ঠিত হয়। বেলা ১২টায় এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ মো: আবুল খায়ের।

উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ মাহতাব হোসেন প্রামাণিক, ব্যবস্থাপনা বিভাগের প্রধান সৌমিত্র কুমার মজুমদার, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জসিম উদ্দিন, পরিসংখ্যান বিভাগের সহকারি অধ্যাপক সুজিত কুমার, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান মেহের আফরোজ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নুরুল আমিন ভূইয়া, যুক্তিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো: সলিমুল্লাহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ শিক্ষকবৃন্দ।

01ব্যবসায় শাখার শিক্ষার্থী আরিফুর রহমান ও আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শাহাদাত হোসেন তৌহিদ ও পূজা রাণী দাস। আলোচনা সভা শেষে শুরু হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক শেষে পূনর্মিলনীর সমাপ্তি হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে এ কলেজ থেকে ব্যবসা, মানবিক ও বিজ্ঞান শাখা থেকে ১৮০ জনের মতো শিক্ষার্থী এইচএসচি পরীক্ষার্থী অংশ নেয়। প্রায় ৭ বছর পর এ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।