সহায়ক সরকারে বিএনপি থাকবে না

অর্থমন্ত্রী

613

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, আগামী নির্বাচনে আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সহায়ক সরকার গঠন করা হবে সেখানে বিএনপির কোনো অংশগ্রহণ থাকবে না।

শনিবার বিকেলে সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিগত নির্বাচনে বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে যে নির্বুদ্ধিতার পরিচয় দিয়েছে সে কারণে তাদের দলে কোনো এমপি নেই। এই সত্য মেনে নিয়ে আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নিতে হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ আরো ৫ বছর ক্ষমতায় থাকলে বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। দেশে কোনো খাদ্য ঘাটতি নেই জানিয়ে মন্ত্রী বলেন, এখনো ৪ লাখ মানুষ গরিব রয়েছে।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এমপিসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।