মুক্তি পাচ্ছে টয়ার প্রথম ছবি ‘বেঙ্গলি বিউটি’

1566

এ বছরের ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল লাক্স তারকা মুমতাহিনা টয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। তবে আশার কথা হলো, অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে টয়ার অভিষেক ছবি। ২০ জুলাই মুক্তি পাচ্ছে ‘বেঙ্গলি বিউটি’। আর এর মধ্য দিয়ে মডেলিং ও টিভি নাটকে দুর্দান্ত জনপ্রিয়তা পাওয়ার পর এবার চিত্রনায়িকা তকমা বসতে চলেছে টয়ার নামের পাশে।

ইতোমধ্যে সেন্সরের বাধা পেরিয়েছে ‘বেঙ্গলি বিউটি’। গত জুন মাসেই সেন্সর ছাড়পত্র পেয়ে গেছে ছবিটি। শুধু তাই নয়, ছবির মুক্তির দিনক্ষণও চূড়ান্ত হয়ে গেছে। ছবির পরিচালক রাহশান নূর নিশ্চিত করেছেন, আসছে ২০ জুলাই থেকে সিনেমা হলে বসে ছবিটি উপভোগের সুযোগ পাবেন দেশের চলচ্চিত্রপ্রেমী দর্শকরা।

নিজের অভিনীত প্রথম চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে জেনে স্বভাবতই ভীষণ উচ্ছ্বসিত ‘লোকাল বাস’খ্যাত মডেল ও তারকা অভিনেত্রী টয়া। পাশাপাশি ‘বেঙ্গলি বিউটি’ ছবিটি দর্শক কেমনভাবে গ্রহণ করবেন ভেবে কিছুটা উৎকণ্ঠাও কাজ করছে টয়ার ভেতর। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘প্রথমবারের মতো আমার অভিনীত চলচ্চিত্র আলোর মুখ দেখতে যাচ্ছে। আমি ভীষণ উচ্ছ¡সিত। পাশাপাশি ভেতর ভেতর এক ধরনের উত্তেজনা, দুশ্চিন্তা ও ভয় কাজ করছে।’

টয়া আরও বলেন, ‘চলচ্চিত্রের মতো বড় ক্যানভাসে কাজ করার আগ্রহ সব অভিনয়শিল্পীর মধ্যেই থাকে। আমিও তার ব্যতিক্রম নই। ক্যারিয়ারের শুরু থেকেই বড়পর্দায় কাজ করার ইচ্ছে ছিল। অবশেষে সেই ইচ্ছে পূরণ হতে যাচ্ছে বলে আমি ভীষণ খুশি।’

‘বেঙ্গলি বিউটি’ ছবিতে সত্তুর দশকের মেডিকেল কলেজের একজন শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন টয়া। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ছবির পরিচালক রাহশান নূর। বিনোদননির্ভর হলেও ছবির গল্পে সামাজিক বার্তা আছে বলে জানিয়েছেন টয়া।

২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচিত হন টয়া। নিজ যোগ্যতায় প্রতিযোগিতার সেরা পাঁচে ঠাঁই পান এই সুদর্শিনী। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। শুধুই এগিয়ে চলেছেন। তারই ধারাবাহিকতায় এবার চিত্রনায়িকা হয়ে সবার সামনে আসছেন উচ্ছ¡ল ও প্রাণবন্ত এই শিল্পী। ছোটপর্দার মতো তিনি বড়পর্দায়ও সফল হবেন- এমনটাই প্রত্যাশা সবার।