বিয়ের তারিখ পিছিয়ে দিলেন মালাইকা

1204

বেশ অনেক দিন ধরেই আলোচনা হচ্ছে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম ও বিয়ে বিয়ে। সব গুঞ্জন ও আলোচনাকে পিছনে ফেলে আগামী ১৯ এপ্রিল তারা বিয়ে করছেন বলে জানায়। তবে হুট করেই বিয়ে সেই তারিখে বিয়ে না করার ঘোষণা দিলেন মালাইকা। শোণা যাচ্ছে খ্রিস্টান রীতিতে গাঁটছড়া বাঁধবেন এ যুগল। তবে ১৯ এপ্রিল ‘গুড ফ্রাইডে’ হওয়ায় সেদিন নাকি কাঙ্ক্ষিত বিয়ে হচ্ছে না।

খ্রিস্টান ধর্মমতে, গুড ফ্রাইডের দিন চার্চে বিয়ে হওয়ার রীতি নেই। খ্রিস্টান ধর্মমতে, যিশুর ক্রুশবিদ্ধ হওয়ার দিনটিই গুড ফ্রাইডে হিসেবে পালন করা হয়। খ্রিস্টানরা দিনটি প্রার্থনার জন্য বরাদ্দ রাখেন। কোনো বিয়ের অনুষ্ঠান এ সময় করতে চান না তারা। সে কারণেই ওই দিন বিয়ের মতো আনন্দ অনুষ্ঠান করতে চান না এই জুটি।

মালাইকার বোন অমৃতা অরোরাও অনাড়ম্বর আয়োজনে খ্রিস্টান রীতিতে বিয়ে করেছিলেন।

সম্প্রতি মালদ্বীপে ভ্রমণে গিয়েছিলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তাদের সঙ্গে ছিলেন মালাইকার মেয়েবন্ধু ভাহবিজ মেহতা, দিলনাজ দারুওয়ালা ও প্রিশি পান্ডা। গুঞ্জন, ওই দ্বীপদেশে ব্যাচেলরেট পার্টি দিয়েছেন মালাইকা।

মালাইকা ও তার বন্ধুরা ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে মালদ্বীপ ভ্রমণের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। এর আগে বিয়ের খবরকে মিডিয়ার বানানো বলেছিলেন মালাইকা অরোরা। তবে অর্জুন কাপুরের সঙ্গে ভালোবাসার কথা অস্বীকার করেননি মালাইকা।

তিনি বলেন, ‘আমি মনে করি, প্রত্যেকেই এগিয়ে যেতে চায়, ভালোবাসা ও সঙ্গ পেতে চায়, সেসব মানুষের সঙ্গে, যাদের তারা রিলেট করতে পারে। যদি পারো, তবেই তুমি সৌভাগ্যবান। যদি তুমি পারো, আমি মনে করি দ্বিতীয় সুযোগেও সুখী হতে পারবে।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তার।