বিতর্কের মুখে প্রিয়াঙ্কা চোপড়া

1000

ফের পোশাক নিয়ে বিতর্কে জড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার এক প্যাস্টেল রংয়ের জামা পরার ফলে বিতর্কে জড়ালেন নায়িকা। নেটিজেনদের রোষের শিকার হলেন তিনি।

পোশাকটি ‘ডিওন লি’-র একটি লজাঁরি ব্লেজার ড্রেস। যা পরে নিউ ইয়র্কে শেঠ মেইয়ারসের সঙ্গে বৃহস্পতিবার রাতে বেরিয়েছিলেন প্রিয়াঙ্কা। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে থাকেন নায়িকা। অনেকে তাঁর পোশাককে ‘হাস্যকর’ বলেন। কেউ কেউ তো বিষয়টি নিয়ে রীতিমতো হাসিঠাট্টা চালাতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একজন লেখেন, “আমার মা এই পোশাক দেখলে সঙ্গে সঙ্গে রিফু করতে পাঠাত।” আর একজন লেখেন, “ব্যাটম্যানের চোখ-সহ প্রিয়াঙ্কা চোপড়া।” অন্য এক সোশ্যাল সাইট ব্যবহারকারী লেখেন, “আমি তো ভেবেছিলাম ওটা স্কিন রংয়ের পকেট।”

প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্লিন সফরের সময় তার সঙ্গে দেখা করে সমালোচনার মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রধানমন্ত্রীর সামনে প্রিয়াঙ্কা কেন হাঁটুর উপরে থাকা পোশাক পরে হাজির হন, তা নিয়ে শুরু হয় জোর সমালোচনা। ওই ঘটনার পর শেষ পর্যন্ত মাঠে নামতে বাধ্য হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হবে, সে কথা জানতেন না প্রিয়াঙ্কা। আর তাই সিনেমার প্রমোশনে বেরোনোর আগে একই পোশাক পরে চটপট মোদীর সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। তাড়াহুড়োর সময় প্রিয়াঙ্কা পোশাক বদলানোর সময় পাননি বলেও জানান মধু চোপড়া।