কন্ঠশিল্পী শারমিন সুলতানা উপমা’র প্রথম একক অ্যালবাম ‘উপমা’ (তোমার অভাব)-এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় রাজধানীর সেভেনহিল রেষ্টুরেন্টে নববর্ষকে সামনে রেখে লেজার ভিশনের আয়োজনে বেলাল খান ফিচারিং এই অ্যালবাম এর মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানাতে উপস্থিত ছিলেন প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ার, স্বণামধন্য গীতিকবি শহীদুল্লাহ্ ফরায়জী, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ ও কন্ঠশিল্পী উপমাসহ আরও অনেকে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, কন্ঠশিল্পী বেলাল খান, সঙ্গীত পরিচালক জে.কে মজলিশ, এম এ রহমান, গীতিকবি রবিউল ইসলাম জীবন, সোমেশ্বর অলি, সঙ্গীত পরিচালক জুয়েল মোর্শেদ , জনপ্রিয় মডেল তারকা অন্তু করিম, সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের  চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানের শুরুতে উপমা’র ‘আমি চাই যারে’ গানটির মিউজিক ভিডিওটি প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আর জে নিরব।

অ্যালবামটিতে মোট চারটি গান রয়েছে। জনপ্রিয় গীতিকবি রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলির কথায়, বেলাল খানের সুরে অ্যালবামটির সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ ও এম এ রহমান। অ্যালবামটির গানগুলো হলো আমি চাই যারে, তোমার অভাব ও উঠোন বাকা। একটি গানে শিল্পীর সাথে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী বেলাল খান।