খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ

510

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় নেতা-কর্মীরা ।

শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউশন থেকে মিছিল নিয়ে শাহবাগ মোড় ঘুরে রমনা গেইটে সমাবেশ করে ছাত্রদলের কর্মীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের  সহ-সভাপতি নজরুল ইসলাম নাহিদের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক মো. আরিফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শাহীন আহমেদ মেঘ, স্যার এ এফ রহমান হলের যুগ্ম আহ্বায়ক মাসুম বিল্লাহ, যুগ্ম আহ্বায়ক মো. মাসুদুর রহমান বাবু, ঢাবি শিক্ষার্থী সাজ্জাদ হোসেন সুজন, ইয়াসিন আরাফাত, আদিল শিকদার আদি, আব্দুল হালিম শিকদার প্রমুখ।

মিছিল শেষে সমাবেশে নজরুল ইসলাম নাহিদ বলেন, মিথ্যা ও বানোয়াট মামলায় বাংলাদেশের তিন তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা মানি না। অবিলম্বে এই পরোয়ানা প্রত্যাহার করতে হবে। অন্যথায় আন্দোলনের যে লেলিহান শিখা জ্বলে উঠেছে তা হাসিনার গদিকে ছারখার করে দিবে।