‘এম জেমসে’ গানের দুনিয়া

1143

এম-জ্যামস’ এশিয়ার দ্রুত বর্ধনশীল মিউজিক স্ট্রিমিং অ্যাপ। ক্যাম্বোডিয়া এবং মায়ানমারে সফল যাত্রার পর বাংলাদেশি সঙ্গিতপ্রেমীদের জন্য অ্যাপটি উদ্বোধন করেছে ডিজিটাল এন্টারটেইনমেন্ট ও টেকনোলজি কোম্পানি মোবিমিডিয়া। তাই বিশেষ বৈশিষ্ট্যের গানের অফুরন্ত ভান্ডারের এম-জ্যামস এখন আপনার পকেটে।

উন্নয়নশীল মার্কেটের লক্ষ্যে তৈরি এই অ্যাপে লেটেস্ট হাই কোয়ালিটির লোকাল এবং ইন্টারন্যাশনাল গান উপভোগ করতে পারবে স্মার্টফোন ব্যবহারকারীরা।

গুগল প্লে স্টোর থেকে সাবস্ক্রিপশনের ভিত্তিতে সার্ভিস হিসেবে অ্যাপটি ডাউনলোড করা যাবে। আর ডাউনলোডের পরপরই পাওয়া যাবে হাজারো গান এবং প্লে লিস্টের একসেস। থ্রিজি স্মার্টফোনে এটি সহজে ইন্টারফেসের মাধ্যমে স্ট্রিম করা যাবে। স্ট্রিমিং এর ডেইলি ফি ৩ টাকা মাত্র।

এম-জ্যামস নামক এই অ্যাপে ইউনিভার্সেল মিউজিক গ্রুপ, সনি মিউজিক এবং ওয়ার্নার মিউজিকের জাস্টিন বিবার, কেটি পেরি, রিহানা এবং মেরুন ৫, বিয়ন্সে, কোল্ডপ্লে, এড শিরান, ওয়ান ডাইরেকশনের মত আরও অনেক এক্সক্লুসিভ ইন্টারন্যাশনাল আর্টিস্টদের গান রয়েছে। সেইসাথে লোকাল আর্টিস্টদের গান।

এছাড়া এম-জ্যামসের ডেডিকেটেড মিউজিক এক্সপার্ট টিম নিশ্চিত করবে ব্যবহারকারীদের গান শোনার নতুন এক অভিজ্ঞতা। প্রতিনিয়ত তারা আপডেটেড রাখতে খুঁজে নিয়ে আসবে লেটেস্ট গান এবং সব ধরণের মুডের জন্য প্লে-লিস্ট।

বাংলাদেশে এম-জ্যামস উদ্বোধন একটি উল্ল্যেখযোগ্য মাইলফলক বলে মনে করেন মোবিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড ভ্যান হারওার্ড।

ডেভিড বলেন, আমরা ইতিমধ্যেই বাংলাদেশে বেশ কিছু সংখ্যক ডেটা সাবস্ক্রিপশন বেজড প্রোডাক্ট নিয়ে এসেছি। এম-জ্যামসও যোগ হলো এই তালিকায়। নতুন টেকনোলজির প্রতি সদা আগ্রহী এদেশিয় ব্যবহারকারীদের কাছে বিনোদনমূলক অনন্য সেবাটি পরিচয় করিয়ে দিতে পেরে মোবিমিডিয়া অত্যন্ত আনন্দিত এবং গর্বিত।

অ্যাপটি ডাউনলোড করা সকল নতুন সাবস্ক্রাইবার ১৮ জুন পর্যন্ত ফ্রি প্রিমিয়াম ট্রায়াল উপভোগের সুযোগ পাচ্ছেন।

আরো জানতে ভিজিট করুন mjamsmusic.com , মেইল করতে পারবেন এই info@mjamsmusic.com। ঠিকানায়।

উল্লেখ্য, ২২টি দেশে মোবিমিডিয়ার ১১ টি কমিউনিকেশনস ক্যারিয়ার রয়েছে এবং ৪০ লাখেরও বেশি গ্রাহক দ্বারা বিশ্বস্ত।