ঢাকায় বাসা থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

1229

নিজস্ব সংবাদদাতাঃ
রাজধানীর দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে এক সাংবাদিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাংবাদিক অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সহসম্পাদক মনসুর আলী (৩৩)।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন।

সাংবাদিক মনসুরের সঙ্গে একই বাসায় থাকতেন তার বন্ধু মনোজিত মিত্র। এ ব্যাপারে তিনি জানান, শুক্রবার (১৫ নভেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে মনসুর অফিসে যান। এর পর তিনিও বাসা থেকে বের হয়ে যান। মনোজিত রাতে আর বাসায় ফেরেননি। শনিবার সন্ধ্যায় মনোজিত বাসায় এসে দরজায় নক করেন। কিন্তু বাসার ভেতর থেকে কারও সাড়া শব্দ না পেয়ে বিষয়টি বাসার মালিক ও কেয়ারটেকারকে জানান।

মনোজিত আরও জানান, পরে বাসার মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে দরজা ভেঙে বাসার ভেতরে প্রবেশ করে। পুলিশ মনসুরকে বিবস্ত্র অবস্থায় বিছানায় চিৎ হয়ে পড়ে থাকতে দেখে। এ সময় বিছানার পাশে বমি ও মল ছিল।

বিষয়টি নিয়ে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, মনসুরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্টঅ্যাটাকে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।