‘পাহাড়ে রক্তপাতে বিএনপি-জামায়াত’

645

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারা (বিএনপি) সরকার বিরোধী আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নতুন ইস্যু তৈরি করার ষড়যন্ত্র করছে। তারা পার্বত্য চট্টগ্রামের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে। তাদের এ ধরনের হীন ষড়যন্ত্র কখনো সফল হবে না।

তিনি বলেন, ‘বিএনপির আগামী নির্বাচনে অংশ নেয়া বা না নেয়ার স্বাধীনতা রয়েছে। তবে সংবিধান অনুযায়ী যথাসময়েই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান এবং নির্বাচন কারো জন্যই অপেক্ষা করবে না। গত জাতীয় নির্বাচন যেমন কারো জন্য অপেক্ষা করে নি, আগামী জাতীয় নির্বাচনও কারো জন্য অপেক্ষা করবে না।’

আজ শনিবার বিকেলে বন্দর নগরীরর একটি কমিউনিটি সেন্টারে তৃণমূলের নেতাদের চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিন এবং নগর আওয়ামী লীগের অধীন বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে চিন্তিত হওয়ার কোন কারণ নেই। তারা গত নয় বছরের নয় মিনিটও রাজপথে আন্দোলন করতে পারে নাই। আগামী নয় মাসেও কিছু করতে পারবে না।