পারিসা কি ঘরে ফিরবে!

977

বিনোদন প্রতিবেদক:

দিনশেষে ‘সব পাখি ঘরে ফেরে’। এই পাখিদের ভীড়ে নতুন এক ডানাওয়ালা পাখিও জুড়েছে। কৈশোরের আলোয় দাবরিয়ে বেড়ানো এই পাখি এবার ঘরেই ফিরবে বলে ঠিক করেছে। চন্দন চৌধুরী পরিচালিত নাটকে প্রথম কাজের সুযোগেই হাতিয়ে নিয়েছেন নাটকের প্রধান রোল।

কাজের বাইরে নিজের বাসার বাড়ান্দায় ভাললাগার সময়টুকু কাটান পারিসা
কাজের বাইরে নিজের বাসার বাড়ান্দায় ভাললাগার সময়টুকু কাটান পারিসা

আর বলছিলাম পারিসা কামাল খানের কথা। স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে বিবিএ তে সিক্স সেমিস্টারে অধ্যয়ন করছেন তিনি। এখন২৪কে বললেন, আমি অনেক সৌভাগ্যবতী। প্রথম নাটকেই প্রধান রোলে কাস্টিং হয়েছি। আমার বিপরীতে আছেন, চঞ্চল চৌধুরী, সম্রাট, স্বাগতা, শর্মিলী আহমেদসহ আরও অনেকে।

সিনিয়র শিল্পীদের মধ্যে পারিসাই সবচেয়ে কনিষ্ট এবং প্রথম ব্রেক। কি করে এই সুযোগ? বললেন, পারিসা: আমি ছোটবেলা থেকে নিজেকে পর্দায় দেখার স্বপ্নে ছিলাম। পরিবার, বাবা-মায়ের প্রণোদনা ছিল অনেক। বৈশাখী টিভিতে সম্প্রচারিত সব পাখি ঘরে ফেরে সিরিয়ালে পারিসাকে কেন্দ্র করেই গল্প আবর্তিত হয়েছে। নিজের মুখেই বললেন, আমি তিন ভায়ের এক বোন। তার কো-আর্টিষ্ট ওয়াহিদ ইকবাল মার্শাল।

কাজের মধ্য দিয়ে নিজেকে প্রমাণ করব: পারিসা
কাজের মধ্য দিয়ে নিজেকে প্রমাণ করব: পারিসা

নতুন কাজের প্রসঙ্গে পারিসা মত, নতুন কাজে নিজের সর্বোচ্চটা দিয়ে শেখার চেষ্টা করছি। সুযোগ পেয়েছি তাই নিজেকের প্রমাণ করব। বড় বড় সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করে অভিনয়ের শিক্ষাটাও আমার হচ্ছে। ভবিষ্যতে এক বড় আর্টিষ্ট হবেন, এই সংকল্প পারিসার। তবে অভিনয়জগতের নানা অনিয়ম, অন্ধকার দিক নিয়েও চিন্তা আছে পারিসার। তার ভাষ্য, পরিবেশ ভাল থাকলে যেকোনও কাজেই যুক্ত হব আমি।

 

আরএ/এখন/