ধর্ষণের শিকার নারী চিকিৎসক

1279

এবার অটোরিকশা থেকে এক নারী চিকিৎসককে গণ ধর্ষণ করা হয়েছে। ওই চিকিৎসকের বয়স ২৪ বছর। ঢাকা থেকে ফরিদপুর যাওয়ার পথে রাজবাড়ীতে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসক বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। র্যবের সহযোগিতায় অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফররা হলেন রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০), সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মৃত মুন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) ও একই মৃত আবুল মোল্লা ছেলে রানা মোল্লা (২৫)।

গ্রেফতার তিন যুবক
গ্রেফতার তিন যুবক

ধর্ষণের শিকার চিকিৎসক তার অভিযোগে বলেন, ঢাকা থেকে গত শুক্রবার রাত ৮টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় এসে নেমে ফরিদপুরে যাওয়ার গাড়ি খুঁজতে থাকেন। এ সময় এক অটোরিকশা চালক তাকে বলেন, ‘এখান থেকে ফরিদপুরের গাড়ি পাওয়া যাবে না। আমার অটোতে ওঠেন শিবরামপুর গেলে ফরিদপুরের গাড়িতে উঠিয়ে দেবো।’

সে অটোরিকশায় চালক ছাড়াও আরো দুইজন যুবক বসা ছিল। রিকশাটি গোয়ালন্দ মোড়-শিবরামপুরের মাঝামাঝি নির্জন জায়গায় পৌঁছালে সেটি দাঁড় করিয়ে চালকসহ তিনজন এবং অজ্ঞাত আরো ৩-৪ জন মিলে রাস্তার পাশে নিয়ে তাকে গণধর্ষণ করে। ওই সময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে যুবকরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বলেন, চিকিৎসক নিজেই বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও ওসি জানান।