ঠাকুরগাঁওয়ে নারী দিবস উপলক্ষ্যে বাইসাইকেল চালিয়ে বিশেষ র‌্যালি

947

আন্তজার্তিক নারী দিবস উপলক্ষে নারীদের নিয়ে সাইকেল র‌্যালি করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও পুলিশ সুপার।
শুক্রবার সাকালে মানবকল্যান পরিষদের আয়োজনে সুইডেন ডিয়াকোনিয়ার সহযোগীতায় শহরের বিডি হল চত্বর থেকে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম এবং পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়।
র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মানবকল্যাণ পরিষদের সভাপতি বিউটি রানির বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মনিরুজ্জামান, ডিয়াকোনিয়া সংস্থার ফান্ড রেইজিং ও কমিউনিকেশন ম্যানেজার হেলেনা লিন্ড , সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফুরাতুন নাহার প্যারিস, রওশনয়ারা রত্না, কার্তিক চন্দ্র প্রমুখ।
এর পর জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও নারী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। এ সময় তিনি মেলার প্রতিটি স্টল পরিদর্শন করেন এবং অলোচনা সভায় যোগ দেন।
ঠাকুরগাঁও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রোকসানা বানু হাবীব এ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ড.কে এম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) আমিনুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) শিলাব্রত কর্মকার, মহিলা আওয়ামীলীগের সভাপনেত্রী দ্রৌপদী দেবী আগরওয়ালা,সাধারণ সম্পাদক মনোয়ারা চৌধুরী, নারী উদ্যোক্তা চন্দনা ঘোষ প্রমুখ।