জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের ওয়েবসাইট উদ্বোধন

1394

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের (জেবিএন) অফিসিয়াল অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। স্বাধীনতার দিন ২৬ মার্চ দুপুরে রাজধানীর মহাখালীতে কনটেসায় এ ওয়েবসাইটের উদ্বোধন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী (নবম ব্যাচ) লুৎফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেবিএনের আহ্বায়ক মূর্তজা মূর্শেদ গোলাম কিবরিয়া খান লোদী, জেবিএন সদস্য সাগর হাসনাত প্রমুখ উপস্থিথ ছিলেন।

ওয়েবসাইট উদ্বোধন শেষে লুৎফর রহমান বলেন, ‘জাতির জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের দিন। এমন মহৎ দিনে জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের উদ্বোধন করেছি। এর শুরুটা যেখান থেকে হয়েছে, সেটা অত্যন্ত সুন্দর হয়েছে। এটি একটি ডায়নামিক ও রিচ পোর্টাল। একটা একটা প্লাটফর্ম, যেখানে জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের সব মেম্বার একত্রিত হয়ে কন্ট্রিবিউট করতে পারবো।’

IMG_9845মূর্তজা মূর্শেদ গোলাম কিবরিয়া খান সবাইকে স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আমরা একটি মাইলফলক অতিক্রম করেছি আজ। আমাদের টার্গেট আছে, এটা একসময় মার্কেটপ্লেস হবে। জেবিএনের সব মেম্বাররা এতে যুক্ত হবেন। আমরা এটাকে প্রতিনিয়ত আপডেট করতে থাকবো। এটা একটা সময় আমাদেরকে অনেক দূর এগিয়ে নিতে সাহায্য করবে।’

সাগর হাসনাত বলেন, ‘এটা একদম শিশু পর্যায়ে রয়েছে, এটাকে বটবৃক্ষ করে তুলবো আমরা। সেজন্য সবাই যার যার জায়গা থেকে সহযোগিতা করবেন।’ এ ওয়েবসাইট তৈরিতে ভূমিকা রাখার জন্য তিনি ওয়েব ডেভেলপার বেলালকে ধন্যবাদ জানান। পাশাপাশি সার্বক্ষণিক তত্ত্বাবধান করার জন্য সুরাইয়া ফেরদৌস রুমির প্রতিও কৃতজ্ঞতা জানান সাগর।

ওয়েবসাইটি ভিজিট করা যাবে: http://www.jabianbusinessnetwork.com

JBN Website-2প্রসঙ্গত, আগামী ১৩ ও ১৪ এপ্রিল রাজধানীর সামারাই কনভেনশন সেন্টারে জাবিয়ান বিজনেস নেটওয়ার্কের উদ্যোগে দুই দিনব্যাপী জেবিএন বিজনেস কার্নিভাল অনুষ্ঠিত হবে। এ কার্নিভালে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে মাল্টিমিডিয়া পোর্টাল ‘এখন’। 

‘জেবিসি’-এর মিডিয়া পার্টনার ‘এখন’