ওয়ালটনে ছয় পদে লোক নিচ্ছে

1206

এখন রিপোর্ট ।।

বহুজাতিক শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন ছয়টি পদে জনবল নিয়োগ দেবে। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী এসব পদে ৭৫ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলো আবেদন করা যাবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীদের ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাস এবং কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য বয়সসীমা ৩০ বছর।

উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)

এই পদে নিয়োগ পাবেন পাঁচজন। প্রার্থীদের ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং পাস এবং দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা ৩০ বছর।

উপসহকারী প্রকৌশলী (ওয়ার্কশপ)

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীদের ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাস এবং কমপক্ষে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য বয়সসীমা ৩০ বছর।

সিনিয়র ইলেকট্রিশিয়ান বা সুপারভাইজার

পদটিতে নিয়োগ পাবেন ২০ জন। ন্যূনতম অষ্টম শ্রেণি পাস এবং সাত বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

অ্যালুমিনিয়াম টেকনিশিয়ান

অ্যালুমিনিয়াম টেকনিশিয়ান পদে নিয়োগ পাবেন ৩০ জন। ন্যূনতম অষ্টম শ্রেণি পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিয়োগ দেয়া হবে। আবেদনের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

টেকনিশিয়ান

১০ জনকে নিয়োগ দেয়া হবে এই পদে। ন্যূনতম অষ্টম শ্রেণি পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিয়োগ দেয়া হবে। আবেদনের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।

আবেদন প্রক্রিয়া

পদগুলোতে বিজ্ঞাপনে উল্লেখিত কাগজপত্রসহ আবেদনপত্র পাঠানো যাবে ‘নিয়োগ শাখা, পিআর অ্যান্ড অ্যাডমিন বিভাগ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ই-মেইল করা যাবে  jobs@waltonbd.com ঠিকানায়। আবেদন করা যাবে ১০ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

এখন//এএস

job2_125570_1