এবার ‘বামন’ শাহরুখ!

707

বলিউড কিং শাহরুখ খানের জুড়ি নেই। এর প্রমাণ তিনি দিয়ে আসছেন ক্যারিয়ারের শুরু থেকে। তার নতুন ছবি মানেই কোটি ভক্তের মনে বাড়তি আগ্রহ। কারণ নতুন গেটআপে হাজির হন ৫২ বছর বয়সী এই সুপারস্টার।

ঠিক তাই হলো। ভক্তদের কাছে নতুন বছরের উপহার হিসেবে শাহরুখ খান হাজির হলেন একেবারে নতুন মোড়কে। প্রায় তিনদশকের ক্যারিয়ারে এই কিংখানকে কখনো দেখাই যায়নি।

পরিচালক আনন্দ এল রায়ের জিরো ছবিতে শাহরুখকে দেখা গেল বামনের চরিত্রে।

‘তনু ওয়েডস মনু’ ও ‘রাঞ্ঝনা’খ্যাত আনন্দ এল রাইয়ের পরিচালনায় প্রথমবার অভিনয় করলেন শাহরুখ। তাদের এক তাঁবুর নিচে আসায় পাহাড়সম প্রত্যাশা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। তবে বলিউড বাদশা বামনের ভূমিকায় কাজ করায় তাদের উৎসাহ ব্যাপক। এ ধরনের চরিত্রে এর আগে কখনও দেখা যায়নি তাকে।

ভিডিওটিতে প্রয়াত শশী কাপুর অভিনীত ‘যব যব ফুল খিলে’ ছবির জনপ্রিয় গান ‘হাম কো তুম পে পেয়ার আয়া’ গানে ঠোঁট মিলিয়েছেন শাহরুখ। কাহিনিতে তাকে দেখা যাবে তিন ফুট উচ্চতার এক বামন হিসেবে। ‘জিরো’র একটি টিজার পোস্টারেও বোঝা যাচ্ছে, বয়স বাড়লেও উচ্চতায় খাটো রয়ে গেছে মানুষটা।

বহুল আলোচিত ছবিটিতে আরও থাকছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। অতিথি শিল্পী হিসেবে পর্দায় আসবেন শ্রীদেবী, সালমান খান, কাজল, জুহি চাওলা, কারিশমা কাপুর, রানী মুখার্জি, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের পরিবেশনায় ‘জিরো’ মুক্তি পাবে ২০১৮ সালের ২১ ডিসেম্বর।