শুভ জন্মদিন সোহেল পারভেজ

907

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য বিদায়ী কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সর্বকনিষ্ঠ সিনেট সদস্য সোহেল পারভেজের জন্মদিন বুধবার। তার জন্মদিন উপলক্ষে শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীরা শুভেচ্ছা জানিয়েছেন।

বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি মিডিয়া হাউজে সোহেল পারভেজের জন্মদিন উপলক্ষে মিলনমেলা অনুষ্ঠিত হয়। এ সময় কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। পাশাপাশি সোহেল পারভেজের বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করা হয়।

4জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, ফিল্ম ইটিসির ব্যবস্থাপনার পরিচালক ও জনতার পুলিশের প্রধান পরিচালক আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও সোহেল পারভেজের সহধর্মিনী মোর্শেদা বেগম, যুবনেতা ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের ছেলে ব্যরিস্টার কৌশিক নাহিয়ান, নাট্যকার তন্বী, জাবির সাবেক ছাত্রলীগ নেতা সাইফ, নাট্য নির্দেশক পারভেজ জুনায়েদ প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা সোহেল পারভেজকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘তিনি একজন সজ্জন রাজনীতিবীদ। ব্যক্তিজীবনের সৎ ও পরোপকারী। মানুষের ডাকে ছুটে যেতে পছন্দ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন একনিষ্ঠ সৈনিক হয়ে দেশ ও জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ।’

অতিথিরা সোহেল পারভেজের ভবিষ্যত সাফল্য ও মঙ্গল কামনা করেন।

5