রাজধানীর অভিজাত হোটেলে ইফতারি

1927

হোটেল আমারি ঢাকা
আমারি ঢাকার আমায়া ফুড গ্যালারির চারটি লাইভ কুকিং স্টেশনে ইফতারি ও সেহ্রি খাওয়ার ব্যবস্থা থাকছে। ডেজার্ট হিসেবে থাকছে আরব ও উপমহাদেশীয় নানা পদ। হোটেলের ব্যাংকুয়েট হল ও মিটিং রুমে ইফতারি ও সেহ্রির আয়োজন করা যাবে। ফোন: ০১৭৭৭৭১৯৩১৪

ওয়েস্টিন ঢাকা
রমজান উপলক্ষে দ্য ওয়েস্টিন ঢাকা আয়োজন করেছে ইফতারি, ডিনার বুফে ও সেহ্রি। সিজনাল টেস্ট, সুইমিংপুলের পাশে স্প্ল্যাশ ও নিচতলার ডেইলি ট্রিট—এই তিনটি রেস্তোরাঁয় বিশেষ ইফতারি ও রাতের খাবার থাকছে। পাকোড়া, জিলাপি, হালিম থেকে শুরু করে পরোটা, সালাদ, ফলমূল ও নানা ধরনের শরবত মিলবে ইফতারিতে। ইফতার ও সেহ্রি আয়োজনের জন্য বিশেষ ছাড়ে ভাড়া পাওয়া যাবে গ্র্যান্ড বলরুম।
ফোন: ৯৮৯১৯৮৮

হোটেল সারিনা
রমজান উপলক্ষে ১০০ পদ দিয়ে ইফতার আয়োজন করেছে হোটেল সারিনা। বিশেষ আয়োজন হিসেবে হোটেলের সামার ফিল্ড রেস্তোরাঁয় থাকছে সেহ্রি খাওয়ার সুবিধা।

সিক্স সিজনস
সেহ্রি ও ইফতার দুই ধরনের আয়োজনই বিশেষ মূল্যে পাওয়া যাবে সিক্স সিজনস হোটেলে। হোটেলের স্কাই পুল ও বাঙ্কা রেস্তোরাঁয় ১ হাজার ৪০০ থেকে ৩ হাজার ৪০০ টাকার মধ্যেই সেহ্রি, ইফতারি ও রাতের খাবার মিলবে। ফোন: ০১৯৮৭০০৯৮১০

প্যান প্যাসিফিক সোনারগাঁও
হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও এবার বিশেষ স্বাদের ইফতারের আয়োজন করেছে। বাংলাদেশের জনপ্রিয় ইফতারি পদ ছাড়াও মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভিয়েতনামসহ বেশ কয়েকটি দেশের জনপ্রিয় খাবার দিয়ে সাজানো থাকছে সোনারগাঁওয়ের ইফতারি টেবিল। বুফে ইফতারি হিসেবে এখানে ৫০টির বেশি পদ থাকছে।
ফোন: ৫৫০২৮০০৮

এখন/এসএস