ফেনীতে নারী উদ্যোক্তাদের অনলাইন ফেস্ট উদ্বোধন

870

ফেনী প্রতিনিধি:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফেনীতে নারী উদ্যেক্তাদের নিয়ে দ্যা বিগ বাজার সুপারশপ প্রেজেন্টস অনলাইন ফেস্ট -২০১৯ এর উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৭ মে) সকালে ফেনী মিজান রোড়স্থ ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ফিতা কাটার মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক উদ্ধোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর বিশিষ্ট ব্যাবসায়ী জেনিথ ফার্মাসিষ্ট’র কর্ণধার ফেনীর চেম্বার অব কমার্সের পরিচালক রোটারিয়ান ড. বেলাল আহমেদ।

ফেস্ট’র সমন্বয়ক শরিফুল ইসলাম অপুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী প্রেসক্লাসের সভাপতি আসাদুজ্জামান দারা, ফেনী থেকে প্রকাশিত দৈনিক ফেনীর সময় পত্রিকার সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, সময় টিভির ব্যুরো চীপ বখতেয়ার ইসলাম মুন্না, ফেনী চেম্বার অব কর্মাসের পরিচালক চৌধুরী আহমেদ রিয়াজ আজিজ রাজিব, সোনালী জুয়েলার্সের স্বত্বাধিকারী ও ফেনী চেম্বার অব কমার্সের পরিচালক রোটারিয়ান জালাল উদ্দিন বাবলু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিগ বাজার সুপার শপ’র মুখপাত্র সাইফুর রহমান ফাহাদ।

02আয়োজকরা জানান, ফেনীতে যেসব নারী উদ্যোক্তা যারা অনলাইনের মাধ্যমে অথবা এর বাইরেও নিজস্ব উদ্যোগে বিভিন্ন ছোট বড় ব্যবসার সঙ্গে সম্পৃক্ত তাদের নিয়েই এই আয়োজন। মূলত নতুন ও সৃজনশীল উদ্যোক্তাদের উপস্থাপন করতেই এমন এ অলাভজনক প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে। এবারো ২০ টি স্টল রয়েছে।

তিনদিনব্যাপি এ মেলাটি আয়োজক হিসেবে রয়েছেন ‘দেখা হবে বিজয়ে’ নামে একটি সংগঠন ও ‘ফেনী অনলাইন ফিমেল এন্টারপেনার ফোরাম’। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন ইভেন্ট ম্যানেজমেন্ট ভিত্তিক প্রতিষ্ঠান ‘আপন ইভেন্টস’ এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছন জাতীয় দৈনিক ‘শেয়ার বিজ।’

নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে এ মেলাটি এ পর্যন্ত ফেনীতে ৩য় বারের মতো অনুষ্ঠিত হয়েছে। ৩দিনব্যাপি এ মেলাটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে। মেলায় থাকছে ড্রেস, হিজাব, জুয়েলারি, হ্যান্ড মেইড জিনিসপত্র, ক্রাফটিং, শোপি, কসমেটিকসসহ নানা পন্যের সমাহার।
সম্পাদনা: এইচএসটি