কাজী শুভ ও আইয়ুব শাহরিয়ারের রেস্টুরেন্ট ‘কালোজিরা’ চালু

815

সর্বস্তরের রুচিশীল, ভোজন রসিক আর বিনোদন প্রিয় মানুষের জন্য রাজধানীতে ‘কালোজিরা’ নামে আরও একটি নান্দনিক রেস্টুরেন্টের শুভ সূচনা হয়ে গেলো। আর এরই সঙ্গে ব্যবসায়িক ক্যারিয়ার শুরু করলেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ, দূরবীন ব্র্যান্ডের ভোকাল আইয়ুব শাহরিয়ারসহ বন্ধু-স্বজন। সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও কবি সাদাফ হাসনাইন মনজুর।

বৃহস্পতিবার রাতে রাজধানীর শিল্পাঞ্চল মোহাম্দপুরের রিং রোডে (টোকিও স্কয়ারের বিপরীতে দিকে) শত রকম খাবারের বহর নিয়ে এটির যাত্রা শুরু হয়।

কালোজিরার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি (সাইবার ক্রাইম) নাজমুল ইসলাম, স্বনামধন্য অভিনেতা আহমেদ শরীফ, জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, জনপ্রিয় নাট্যাভিনেতা ও নির্মাতা শামীম জামান, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শেফ টনি খান, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী এবং সমাজ সেবক মনিরুজ্জামান মনির , অভিনেতা অন্তু করিম, কণ্ঠশিল্পী সাঈদ শহিদ, শিল্পী পরানসহ শিল্পী পরিবার, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাংবাদিকবৃন্দ। সকলের উপস্থিতিতে বিশালাকার কেক ও রঙিন ফিতা কেটে আনুষ্ঠানিকতা শুরু করা হয়।