ঈদের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

828

 

ঈদুল ফিতর উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার সকাল ৬টা থেকে রাজধানীর গাবতলী ও আশপাশের এলাকার কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়।

ঈদের আগাম টিকিট নিতে বাস কাউন্টারে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ভোর রাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে ৩০ মের টিকিটের জন্য অপেক্ষা করছেন।

এর আগে গত ৯ মে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনভুক্ত বাস কোম্পানিগুলোর মালিকদের এক বৈঠকে আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

পরিবহনসংশ্লিষ্টরা জানান, প্রতিবছরের মতো গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারই একই ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

এবার শ্যামলী পরিবহনের চারটি কাউন্টার থেকে হচ্ছে বাসের অগ্রিম টিকিট। কল্যাণপুর কাউন্টার থেকে দেওয়া হচ্ছে গাইবান্ধা, রংপুর, কুষ্টিয়া ও মেহেরপুর রুটের টিকিট। শ্যামলী থেকে ঠাকুরগাঁও, পঞ্চগড়, বালিয়াডাঙ্গি ও রানীশংকৈলের টিকিট, আসাদগেট থেকে দেওয়া হচ্ছে ফুলবাড়ী-দিনাজপুর, কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী টিকিট এবং টেকনিক্যাল মোহনা পাম্পের কাউন্টার থেকে দেওয়া হচ্ছে পাবনার টিকিট।

গাবতলীর রজব আলী মার্কেটের এসআর কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে সকালে। আগামী ২৯ মে থেকে ৪ জুন পর্যন্ত টিকিট বিক্রি করবে এসআর পরিবহন কর্তৃপক্ষ। তবে আগমনী, নাবিল, ন্যাশনাল, দেশ ট্রাভেলসের টিকিট দেওয়া হয়েছে অনলাইনে। সহজ.কম থেকে যে কেউ গন্তব্যের টিকিট কিনতে পারবেন।