৩০তম বিসিএস ফোরাম গঠনের উদ্যোগ

1229
৩০ তম বিসিএস ক্যাডারদের ইফতার মাহফিল

এখন রিপোর্ট

৩০ তম বিসিএস ফেরাম গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। গত শুক্রবার ঢাকা অফিসার্স ক্লাবে ৩০তম বিসিএস ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠনের উদ্দেশ্যে স্ব-উদ্যোগে ১৫টি ক্যাডার প্রতিনিধিদের ২২ জনের একটি আয়োজক কমিটি আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।
এই ইফতার মাহফিলে ৩০তম বিসিএস এর সকল ক্যাডারের মোট ৯৬ জন কর্মকর্তা রেজিস্ট্রেশন করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্ব পালন করেন কর ক্যাডার কর্মকর্তা জনাব গোলাম কিবরিয়া, সকল ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে কুশলাদি বিনিময়ের পাশাপাশি আয়োজক কমিটি ও রেজিস্ট্রেশনকৃত কর্মকর্তাদের সিন্ধান্ত অনুযায়ী পুলিশ ক্যাডারের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার নাজমুস সাকিব খানকে আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন শিক্ষা ক্যাডারের তারিকুল ইসলাম,কাস্টমস ক্যাডারের সাইদুল ইসলাম, মৎস্য ক্যাডারের জুয়েল শেখ, প্রশাসন ক্যাডারের আশরাফুল আলম ইকবাল, অডিট ক্যাডারের পলাশ বাগচি, স ও জ ক্যাডারের মোঃ আলী, ট্রাক্স ক্যাডারের মোহিদুল ইসলাম ও স্বাস্থ্য ক্যাডারের ডাঃ সোহাগ।
আগামী তিন মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি গঠন, ৩০তম বিসিএস ফোরাম গঠনের জন্য সকল ক্যাডারের সকল সদস্যদের রেজিস্ট্রেশন সম্পন্নকরণ ও  গঠনতন্ত্র প্রণয়নই হবে এই আহ্বায়ক কমিটির মূল কাজ।
জানতে চাইলে আয়োজক কমিটির সদস্য সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ভবিষ্যতে আমরা ৩০তম বিসিএস এর সকল সদস্য একই কাতারে থেকে দেশ ও জাতির সেবা করতে পারি এবং প্রতি বছর আমাদের মধ্যে সর্বদা কুশলাদি বিনিময় করতে পারি সেই লক্ষ্যকে সামনে রেখে আজকের এই আহ্বায়ক কমিটি গঠন। তিনি ৩০তম বিসিএস এর সকল সদস্যদের অতি দ্রুত রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য অনুরোধ জানান।

এস/এখন/