সাফে মঙ্গলবার নেপালের মুখোমুখি বাংলাদেশ

682

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে নেপাল ১২-০ গোলে হারায় পাকিস্তানকে। আর বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারায় ১৭-০ গোলে। ইতিমধ্যে দুই দলেরই সেমিফাইনাল নিশ্চিত হয়েছে। কিন্তু নিশ্চিত হয়নি গ্রুপ সেরা কে হবে সেটি।

‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষে আগামীকাল মঙ্গলবার নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ভুটানের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি।

নেপালের বিপক্ষের এই ম্যাচকে সামনে রেখে সোমবার নিজেদের প্রস্তুত করছে বাংলাদেশ। দলের সবাই সুস্থ্য আছে। পাকিস্তানের বিপক্ষে বড় জয় পাওয়ায় দলের সবাই বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। নেপালের বিপক্ষেও জয় ভিন্ন অন্য কিছু চিন্তা করছে না তারা। অবশ্য নেপালের বিপক্ষে ড্র করতে পারলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ। সেক্ষেত্রে বাংলাদেশ সেমিফাইনালে ভুটানকে পাবে। নেপাল পাবে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন ভারতকে।

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে মৌসুমী-মারিয়াদের প্রতিপক্ষ নেপাল ও পাকিস্তান। নেপালের বিপক্ষে মঙ্গলবার খেলার পর  ৫ অক্টোবর হবে সেমিফাইনাল। আর ৭ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ ও ফাইনাল। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, স্বাগতিক ভুটান ও মালদ্বীপ।