শ্রাবন্তীর কোলে শাকিব পুত্র জয়

1347

কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার ফটোশুট করছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। তার সঙ্গে ছিলেন শ্রাবন্তীও। চমকপ্রদ খবর হচ্ছে, শাকিব-শ্রাবন্তীর ওই শুটে মা অপু বিশ্বাসের সাথে হাজির হয় শাকিব পুত্র আব্রাম খান জয়। শাকিব-শ্রাবন্তী ও জয়ের উপস্থিতিতে এমন একটি স্থিরচিত্র পোস্ট করা হয়েছে এসকে মুভিজের ফেসবুক পেজে।

জানা গেছে, দেড় ঘণ্টার এই সাক্ষাতে শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে কোনো কথা হয়নি! ফটোশুটে উপস্থিত লোকজনের সঙ্গে কথা বলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। তখন শাকিবের সঙ্গে ছিলেন ‘ভাইজান এলো রে’ ছবির দুই নায়িকা শ্রাবন্তী, পায়েল সরকারসহ সংশ্লিষ্ট অনেকে। তাঁদের অনেকের সঙ্গেই অপুর কথা হয়, শুধু শাকিব ছাড়া।

পরে শাকিব বলেন, ‘আমাদের মধ্যে এখন যেহেতু কোনো সম্পর্ক নেই, তাই অকারণে কথা বলার দরকার নেই। অতীত নিয়ে আর পড়ে থাকতে চাই না। তবে আমি চাই, অপু তার মতো করে ভালো থাকুক।’

শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তাঁর জন্য ছিল বড় ‘চমক’।

তিনি বলেন, ‘আমি তখন ছবি আর পত্রিকার ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলাম। আমার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় জানতে পারি, জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি অপুর সহযোগীর সঙ্গে যোগাযোগ করি। জয়ের আসার খবরে শ্রাবন্তী ও পায়েলসহ সেটের সবাই খুশি হয়। সন্ধ্যার দিকে জয় তার মায়ের সঙ্গে শুটিং স্পটে আসে। এখানে ঘণ্টা দেড়েক ছিল। ওকে শুটিং সেটে পেয়ে কেউ কোল থেকে নামাচ্ছিল না। এরপর জয়কে নিয়ে কেনাকাটা করতে চলে যাই।’
payel-joy

মূলত, জয়কে নিয়ে কদিনের জন্য বেড়ানোর উদ্দেশ্যে রোববার সকালের ফ্লাইটে কলকাতা গেছেন অপু। সেখানে অপু শারীরিক চিকিৎসা নেবেন বলেও জানা যায়।

জানা গেছে শাকিব দেশে ফিরবেন ২০ মার্চ। ফিরেই ওয়াজেদ আলী সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবির শুটিং করবেন ২৮ মার্চ পর্যন্ত। তারপর ফের ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে লন্ডন যাবেন তিনি।

জয়দীপ মুখার্জীর পরিচালনায় ‘ভাইজান এলো রে’ সিনেমাটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিতে আরও অভিনয় করছেন পায়েল সরকার, মনিরা মিঠু, দীপা খন্দকার।