শুভ জন্মদিন চৈতালী হালদার চৈতী

3960
চৈতালী হালদার চৈতী

হাসান ওয়ালী ● ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি চৈতালী হালদার চৈতীর জন্মদিন আজ ১লা এপ্রিল। এইদিনে খুলনায় জন্ম গ্রহণ করেন বর্তমান সময়ের আলোচিত এই নেত্রী। এখন-এর পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।

জন্মদিনে রাত ১২টার পর থেকেই বন্ধু, ভক্ত, শুভাকঙ্খী, বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ভালোবাসা মাখানো শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন চৈতালী হালদার চৈতী। ফেসবুকেও বইছে শুভেচ্ছা বানী ও শুভকামনার বৃষ্টি।

চৈতালী হালদার চৈতীর পথচলা উপজেলা ছাত্রলীগ দিয়ে শুরু হলেও নানা ধাপ পেরিয়ে এখন তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সভাপতি। স্বপ্ন দেখেন বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলাদেশ গঠনে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে তিনি দেশের জন্য নিবেদিত হয়ে কাজ করতে চান।

চৈতালী হালদার চৈতীর রাজনীতির হাতেখড়ি পরিবার থেকে। বঙ্গবন্ধুর সময়ে দাদা ছিলেন ইউনিয়ন পরিষদ কাঠামোর সভাপতি। সে পথেই পা বাড়িয়েছেন মা শোভা রানী হালদার। যিনি খুলনার ডুমুরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও দীর্ঘ ২০ বছর যাবত নির্বাচিত জনপ্রতিনিধি। বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের নির্বাচিত সদস্যও তিনি।