লাবণ্যকে চাপা দেয়া সেই কাভার্ডভ্যানসহ চালক আটক

921

ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্যকে চাপা দেয়া সেই ঘাতক কাভার্ডভ্যানের চালককে আটক করা হয়েছে। এ সময় জব্দ করা হয়েছে কাভার্ডভ্যানটিও।

তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে রোববার শ্যামলীতে অবস্থিত নিজ কার্যালয়ে (২২/৫, খিলজি রোড, শ্যামলী, মোহাম্মদপুর) সাংবাদিকদের বিস্তারিত জানানোর কথা রয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শেরেবাংলা নগর থানাধীন হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১) নিহত হন।

ওই ঘটনায় পলাতক উবার মোটরবাইকের চালক সুমন হোসেনকে গত বৃহস্পতিবার দিবাগত রাতে আটক করে পুলিশ। পুলিশি হেফাজতে সুমনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে লাবণ্যকে বহন করার মোটরসাইকেলটিও (ঢাকা-মেট্রো-হ-৩৬-২৩৫৮) হেফাজতে নেয় পুলিশ। লাবণ্যের মৃত্যুর ঘটনায় শেরেবাংলা নগর থানায় মামলা হয়েছে।

লাবণ্যের মর্মান্তিক মৃত্যুর প্রতিবাদ এবং নিরাপদ সড়কের দাবিতে শনিবার মানববন্ধন করেন তার সহপাঠীরা। শনিবার বেলা দেড়টার দিকে মহাখালী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে মানববন্ধনে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড হাতে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন তারা।