মাশরাফির জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

884

বাংলাদেশে জাতীয় দলের (ওয়ানডে) অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধনের পর নড়াইলের লোহাগড়া উপজেলার সাধারণ মানুষের সঙ্গে কথা বলার সময় মাশরাফির জন্য দোয়া চান প্রধানমন্ত্রী।

ভিডিও কনফারেন্সে নড়াইলের বাসিন্দাদের প্রধানমন্ত্রী বলেন, “নড়াইল তো আমার নিজের জায়গা। এখানে তো আমি বহুবার গিয়েছি।”

তিনি এ জেলাবাসীকে উদ্দেশ্য করে বলেন, “আর আপনাদের কাছে তো সবচেয়ে বড় সম্পদ রয়ে গেছে। আমরা ক্রিকেটে কতো ভালো করছি, মাশরাফি সেখানে নড়াইলের। সবচেয়ে বড় সম্পদই তো আপনাদের মাশরাফি। আপনারা সবাই তার জন্য দোয়া করেন।”

স্বজনদের কাছে ‘কৌশিক’ বলে পরিচিত মাশরাফি টেস্ট ও ওয়ানডেতে অভিষিক্ত হন ২০০১ সালের নভেম্বরে। ২০০৬ সালে তিনি অভিষিক্ত হন টি-টোয়েন্টি খেলায়। দীর্ঘ প্রায় দেড়যুগ ধরে বাংলাদেশ দলকে প্রতিনিধিত্ব করে আসা মাশরাফি বর্তমানে ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব পালন করছেন। এর আগে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটেও দলপতির ভূমিকা পালন করেন ‘নড়াইল এক্সপ্রেস’।

ভিডিও কনফারেন্সে নড়াইলের লোহাগড়া ছাড়াও প্রধানমন্ত্রী বরগুনার তালতলী, বাগেরহাটের ফকিরহাট এবং রংপুরের পীরগঞ্জ উপেজলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলেন।

গণভবনে আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।