ভারত ছাড়লেন নারগিস!

1119

অনলাইন ডেস্ক

বলিউড আর ভাল লাগছে না, তাই পাকাপাকিভাবে ভারত ছেড়েছেন নায়িকা নারগিস ফাকরি। এক সর্বভারতীয় নিউজ ওয়েবসাইটে এমনই খবর প্রকাশিত হয়েছে। নারগিসের বাবা পাকিস্তানের, মা চেক প্রজাতন্ত্রের। বড় হয়েছেন আমেরিকায়। নারগিস ভারতের পাট চুকিয়ে নাকি পাকাপাকিভাবে আমেরিকায় পাড়ি দিয়েছেন। আর কখনও ভারতে ফিরবেন না তিনি। এমন খবরও প্রকাশিত হয়েছে।

‘বানজো’ সিনেমাতেই নারগিসকে শেষবার দেখা যাবে। ৩৬ বছরের এই অভিনেত্রী কিন্তু বলিউডে জমি পাকা করে ফেলছিলেন। বড় কোনও হিট সিনেমাতে না থাকলেও নারগিসের বলিউড কেরিয়ার বেশ ভালই চলছিল।

উদয় চোপড়ার সঙ্গে বারবার নাম জড়িয়েছে তার। দুজনকে একসঙ্গে দেখাও গিয়েছে। কিন্তু কাজের প্রতি প্রচন্ড ফোকাসড নারগিস কখনও কোনও কিছুতেই আপোস করেননি।

২০১১ সালে রকস্টার-সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় নারগিসের। এরপর মাদ্রাস কাফের মত জাতীয় পুরস্কার জয়ী সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। এরপর ‘ফাটা পোস্টার’ নিকলা হিরো থেকে ”আজহার”, ”ম্যায় তেরা হিরো’ থেকে ”কিক”। একের পর এক সিনেমায় দেখা যায় তাকে। অনেকে তার মিষ্টি মুখের জন্য বলতেন ক্যাটরিনার বড় প্রতিদ্বন্দ্বী হতে পারেন। কিন্তু শেষ অবধি দেশ ছাড়লেন নারগিস। – সূত্র : জিনিউজ

এখন/ টিটি