বীথি আইটেম গানে

1035

এখন বিনোদন

হাঁটি-হাঁটি পা-পা করে স্বল্পসময়ের ব্যবধানে বিজ্ঞাপন-নাটক-ধারাবাহিক ও চলচ্চিত্রে অভিনয়ের পর এবার প্রথমবারের মতো আইটেম গানে নাচলেন বীথি রানী সরকার। পাশাপাশি কল্লোলের পরিচালনায় আলোচিত শাকিব-পাওলী অভিনীত সত্বা ছবিতে সাংবাদিক চরিত্রেও কাজ করলেন তিনি। মিলার গাওয়া ও বাপ্পা মজুমদারের কম্পোজিশনে করা আইটেম গানটির শুটিং শেষ হয়েছে সম্প্রতি এফডিসিরি ৩ নাম্বার ফ্লোরে।

বীথি উচ্ছসিত, ছবিটিতে অনেকটা অপ্রত্যাশিতভাবেই কাজ করতে পেরেছি। স্ক্রিপ্টের প্রয়োজনেই সিনেমায় ড্রাগ এটিকটেড নায়কের পাশে সাংবাদিক চরিত্রটির অবদান থাকে। আমি সেই চরিত্রেই কাজ করেছি।

সোহানী হোসেনের ‘মা’ ছোটগল্প অবলম্বনে নির্মিত সত্বার নির্মাণ শুরু হয় ২০১৪ সালের ২০শে নভেম্বর। ফেরদৌস হাসান রানার সংলাপে এই সিনেমায় শাকিব খান ‘সবুজ’ ও পাওলি দাম ‘শিখা’ চরিত্রে অভিনয় করবেন। দুই সংগ্রামী মায়ের গল্প নিয়ে সিনেমাটি আবর্তিত হয়েছে বলে জানান বীথি। ঢাকা ছাড়াও চুয়াডাঙ্গা, যশোর, বান্দরবান, সিলেট, চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যায়ন হয়েছে।

সত্বার আইটেমে নাচলেও এখনও মুক্তি পায়নি বীথি অভিনীত ‘কারণ তোমায় ভালোবাসি’ ছবিটি। গোলাম মোস্তফার পরিচালনায় এ ছবিটিতে বীথির কো-আর্টিস্ট সাব্বির।

নির্মাণকাজ শেষ হওয়া এই ছবিটির মুক্তির সম্ভাব্য তারিখ জানেন না বীতি। ছবিটি সম্পর্কে তার ভাষ্য, নতুন ছবিতে আমি সেই বীথিটি নেই। একেবারে নতুন। অন্যরকম। গ্রামীণ ভাবমূর্তির চিরচেনা বীথি রানী সরকার, আসন্ন ছবিতে পুরোই ভিন্ন। বাকিটা দেখতে হলে ছবিটি দেখতে হবে। উল্লেখ্য, বীথির আরও একটি ছবি মুক্তি পেয়েছে।

বীথি রানী সরকার। গ্রামীণফোনের বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনার টেবিলে নিজের উপস্থিতি জানান দেন বেশ শক্তভাবেই। তার অভিনীত এ বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেলটি মানুষের মুখে মুখে গান হয়ে রয়েছিল অনেকদিন।

আসন্ন রোজার ঈদে বীথির বেশ কয়েকটি কাজ টেলিভিশনে প্রচার হবে। বীথি জানান, এই ঈদে তার ৫-৭টি নাটক, ধারাবাহিক প্রচার হবে। এর মধ্যে উল্লেখযোগ, আনিস পরিচালিত বিশ্বাসে-অবিশ্বাসে ও ধনি কথাচিত্রের একটি ধারাবাহিক রয়েছে।

শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ের শিক্ষার্থী বীথি ফ্যাশন ডিজাইনের উপর পড়াশোনা করছেন। তার স্বপ্ন, পড়াশোনা শেষে দেশে বড় একটি ফ্যাশন হাউস খুলবেন, যেখানে ঐতিহ্য এবং আধুনিকতার মিশেলে এক নতুন মাত্রা যোগ করবেন তিনি। তবে অভিনয় থেকে সরার কোনও ইচ্ছে নেই তার। আইটেম গানে অভিনয় করে নিজের অভিজ্ঞতার ভান্ডারে আরও একটি পালক যুক্ত হয়েছে, এমনটি দাবি বীথির।

বীথির ভাষ্য, ছবির গল্প, চিত্রনাট্য ও শিল্পের প্রয়োজনে আমি যে কোনও দৃশ্যে নিজেকে নিয়ে যাবো। তবে অবশ্যই সেগুলো অরুচিকর পর্যায়ে পড়বে না।

 

এস/