বীথির হাসি ও নিঃশ্বাসের গল্প

1906
বীথি রানী সরকার

বিনোদন রিপোর্ট

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী বীথি রানী সরকার বর্তমানে নাটক ও চলচ্চিত্রে সমানতালে অভিনয় করছেন। ‘কালের পুতুল’ শীর্ষক একটি ছবির শুটিং এরই মধ্যে সম্পন্ন করেছেন তিনি। অভিনয় ও সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে।

IMG_483720150614437

কালের পুতুলের কি খবর?
কয়েক মাস টানা শুটিংয়ের পর ‘কালের পুতুল’ ছবির কাজ শেষ করতে পারছি বলে অনেক ভালো লাগছে। এখন ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছি। ভালোয় ভালোয় কাজটি শেষ করতে পারছি বলে অনেকটা স্বস্তির নিঃশ্বাস নিচ্ছি।

বীথি সবচেয়ে প্রিয় বিকালের আলোয় কফির মগে সবুজে গা এলানো: সাজ্জাদ
বীথি সবচেয়ে প্রিয় বিকালের আলোয় কফির মগে সবুজে গা এলানো: সাজ্জাদ

কালের পুতুল’ প্রসঙ্গে…
এ ছবিতে আমি একজন নার্সের চরিত্রে অভিনয় করেছি। রেজা গালিব পরিচালিত এ ছবিটি থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে। এতে দশটি আলাদা আলাদা চরিত্র রয়েছে। ঘটনাক্রমে প্রতিটি চরিত্রের সঙ্গে আমার সাক্ষাৎ ঘটে। কিন্তু কীভাবে? সেটা এখনই বলতে চাচ্ছি না। এ কথা জানতে হলে দর্শকদের ছবিটি মুক্তির সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।
শুটিংয়ের অভিজ্ঞতা…
বান্দরবানে এ ছবিটির সম্পূর্ণ শুটিং হয়েছে। শুটিং শেষ করে রোববার ভোরে ঢাকায় এসেছি। আমরা সেখানে অনেক মজা করে শুটিংয়ের দিনগুলো কাটিয়েছি। মনেই হয়নি সেখানে আমরা কোনো কাজে গিয়েছিলাম। এখন শুটিংয়ের সময়গুলো মিস করছি। দশজন শিল্পী, প্রোডাকশনের লোকজন মিলিয়ে বিশাল একটা বহর ছিল। একেক জনের লাইফস্টাইল একেক রকম। কয়টা দিনের জন্য আমরা একটা ফ্যামেলি হয়ে গিয়েছিলাম। লবিতে বসে চা খেতে খেতে জমিয়ে আড্ডা দিয়েছি। আবার শুটিংয়ের সময় ঠিকই শুটিং করেছি। ঢাকায় শুটিং থাকলে এমনটা হয় না।

হলুদের পৃথিবীতে রানীর উষ্ণতা: ছবি: সাজ্জাদ
হলুদের পৃথিবীতে রানীর উষ্ণতা: ছবি: সাজ্জাদ

কারণ তোমায় ভালোবাসি…
গোলাম মোস্তফা শিমুলের ‘কারণ তোমায় ভালোবাসি’ নামে একটি বাণিজ্যিক ছবিতে কাজ করছি। প্রায় দুই বছর আগে এর শুটিং শুরু হয়েছিল। কয়েক দফায় কাজটা চলছে। এখনো তিনটি গানের দৃশ্য ধারণের কাজ বাকি রয়েছে। কিছুদিন আগে কণ্ঠশিল্পী মমতাজ এর একটি গানে কণ্ঠ দিয়েছেন। কয়েক দিনের মধ্যেই গানের শুটিং শেষ হবে। আসছে নতুন বছরের শুরুর দিকে ছবিটি মুক্তি পাবে বলে আশা করছি। এতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি।

বীথির পৃথিবীতে অভিনয় ও সৌন্দর্য পাশাপাশি হাঁটে: ছবি: সাজ্জাদ
বীথির পৃথিবীতে অভিনয় ও সৌন্দর্য পাশাপাশি হাঁটে: ছবি: সাজ্জাদ

ছোটপর্দার খোঁজখবর…
বর্তমানে আমার ‘তবুও মানুষ স্বপ্ন দেখে’ নামের একটি ধারাবাহিক নাটক একুশে টিভিতে প্রচার হচ্ছে। এটি নির্মাণ করেছেন রোকেয়া প্রাচী। এ ছাড়া কিছু ধারাবাহিক ও খ- নাটকে অভিনয়ের ব্যপারে কাথাবার্তা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে এতে কাজ করব।