বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর

1121

 

বলিউডে চলছে বিয়ের ধুম। গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন সোনম কাপুর-আনন্দ আহুজা, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস জুটি।

শোনা যাচ্ছে, খুব শিগগির গাঁটছড়া বাঁধবেন অর্জুন কাপুর-মালাইকা আরোরা, ফারহান আখতার-শিবানি ডান্ডেকার, আরবাজ খান-জর্জিয়া আন্দ্রিয়ানি, রণবীর কাপুর-আলিয়া ভাট।

বিয়ের গুঞ্জনের এ তালিকায় এবার যোগ হলেন শ্রদ্ধা কাপুর। বলিউড পাড়ায় জোর গুঞ্জন, আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন আশিকি-টু অভিনেত্রী। তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্টাকে বিয়ের পরিকল্পনা করছেন তিনি।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে এ তথ্য জানা যায়। যদিও এ বিষয়ে শ্রদ্ধার পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রোহান শ্রেষ্টার সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন শ্রদ্ধা। তারা পরস্পরকে অনেকদিন ধরেই চেনেন কিন্তু গত বছর থেকে ডেটিং শুরু।

তার বয়স এখন ৩৩। তার মা-বাবা তাকে বিয়ের ব্যাপারে রাজি করিয়েছেন। শেষ পর্যন্ত তিনি তাদের কথা রেখেছেন এবং রোহানের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন শ্রদ্ধা।’

এর আগে আদিত্য রয় কাপুর ও ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা গেছে। আশিকি-টু সিনেমার পর আদিত্যর সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর নানা সময় তাদের ঘিরে বিভিন্ন খবর প্রকাশিত হয়। এক সময় তাদের মধ্যে ব্রেকআপও হয়। এরপর রক অন-টু সিনেমার সময় ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়। যদিও তাদের প্রেমের গুঞ্জন সত্য নয় বলে জানিয়েছেন ফারহান-শ্রদ্ধা কাপুর।