বাংলাদেশ নিয়ে শ্রাবন্তীর মন্তব্য

987

অনলাইন ডেস্ক।।

ঢাকাই চলচ্চিত্রে এবারই প্রথম অভিনয় করেছেন টালিগঞ্জের নায়িকা শ্রাবন্তী। শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি হয়ে করেন ‘শিকারি’ সিনেমা।

সিনেমাটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত। ছবির মহররত, শুটিং, প্রচারণার কাজে বেশ কয়েকবার ঢাকায় এসেছেন শ্রাবন্তী। থেকেছেন বেশ কিছুদিন।

আর এই কয়েকদিনেই বাঙালিরা তার হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বাংলাদেশের মানুষের প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে এখানকার খাবারের প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী।

ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, বাংলাদেশের কাজ করার ধরনটা আবার আলাদা। ওখানে গিয়ে কাজ করতে কিন্তু আমার কোনো আপত্তি নেই। এবার গিয়েই এত খেয়েছি! প্রচুর ইলিশ খেয়েছি। ওরা অনেক রকমের ভর্তা বানায়। চিংড়ির ভর্তা তো দারুণ খেতে!

তিনি বলেন, বাংলাদেশে আমার প্রচুর ভক্ত। ওরা সত্যিই বাংলা ছবি দেখে। যেটা কলকাতায় আমরা দেখতে পাই না। বাঙালি ছেলেমেয়েদের নাকি বাংলা ছবি দেখতে ইচ্ছে করে না! এদের উপর আমার ভীষণ রাগ হয়। বাংলাদেশে কিন্তু সকলে আগে বাংলা ছবি দেখে।

নিজের বিয়ে সম্পর্কে শ্রাবন্তী বলেন, আসলে বিয়ে নিয়ে সকলে এত প্রশ্ন করছে, যে এবার আমার অস্বস্তি হচ্ছে।

বাণিজ্যিক ছবিতে বলিষ্ঠ নারী চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, নারী প্রটাগনিস্ট খুব কম ছবিতে থাকে। সবটাই পরিচালক-প্রযোজক অথবা দর্শকের উপর নির্ভর করে। অভিনেত্রী হিসেবে আমি তো সব সময়ই চাইব নায়িকাপ্রধান ছবি করতে! আমি নিজেও এটা অনেককে বলে থাকি। বলিউডে যেমন এই ধারাটা শুরু হয়ে গিয়েছে, এখানেও নিশ্চয়ই হবে।

ভবিষ্যতে প্রযোজনা সংস্থা খুলতে চান বলে জানিয়েছেন নায়িকা।

এখন/টিটি