পাকিস্তানের বিপক্ষে সিরিজ জিততে চায় বাংলাদেশের মেয়েরা

649

এই মুহুর্তে দারুণ ফর্মে আছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। প্রথমবার এশিয়া কাপ চ্যাম্পিয়ান এবং আয়ারল্যান্ড সিরিজের পর টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বেও চ্যাম্পিয়ন হয়েছে লাল সবুজের অদম্য নারী দল। এবার ঘরের মাঠে আসন্ন পাকিস্তান সিরিজেও সেই তকমাটি অটুট রাখতে চাইছে কোচ জেনি জেইনের শিষ্যরা।

মঙ্গলবার সিরিজে অংশ নিতে কক্সবাজারের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে মিরপুরে এমনটাই বলেন সালমা খাতুন।

আগামী ১ অক্টোবর থেকে কক্সবাজারে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজ এবং তারপরে ওয়ানডে সিরিজে নিজেদের দাপট দেখাতে প্রত্যয়ী দলের টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন। অবশ্য পাকিস্তানের বিপক্ষে এই পর্যন্ত খেলা ৯ টি-টোয়েন্টির মাত্র ১টিতে জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে বাংলাদেশ। সেটা অবশ্য এশিয়া কাপে। কিন্তু আসন্ন এই সিরিজের আগে মন খারাপ করে দেয়া সেই পরিসংখ্যান মনেই করতে চাইছেন না বাংলাদেশ।

শক্তিশালী দলটির বিপক্ষে আরও একটি জয় নিজের পরিসংখ্যানে যোগ করতে চাইছেন তারা। এ বিষয়ে সালমা বলেন, “অবশ্যই আমরা অনেক আত্মবিশ্বাসী। সবাই অনেক ভাল ফর্মে আছে, ভাল খেলছে। আশা করছি দুটি সিরিজেই আমরা ভাল খেলে চ্যাম্পিয়ন হব।”

আর এই ক্ষে‌ত্রে তাকে অভয় যোগাচ্ছে নিজেদের কঠোর পরিশ্রম ও প্রস্তুতি। পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, “ আসলে আমাদের প্রস্তুতিটা অনেক ভাল হয়েছে, যেহেতু আমরা অনেক অনুশীলন করেছি, ক্যাম্প করেছি। আমাদের টার্গেটটা থাকবে মাঠে নামলে জেতার জন্যই মাঠে নামব। যাতে সবাই ভাল পারফর্ম করে ভাল রেজাল্ট করতে পারি।”