নোয়াখালী-২ হাতপাখা নিয়ে শক্ত অবস্থানে তরুণ প্রার্থী খলিলুর রহমান

2161

নোয়াখালী-২ আসনে বড় তিন দল আ.লীগে একাধিক প্রার্থী, বিএনপিতে দুই ধারা আর জাতীয় পার্টির নড়বড়ে অবস্থানের মধ্যে নিরবে শক্ত অবস্থান করে নিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মাওলানা খলিলুর রহমান। তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় নেতা ও বর্তমানে ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। এবারই প্রথম তিনি প্রার্থী হলেও এলাকার উন্নয়নে ইতোমধ্যে ব্যাপক কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। দলটির একটি বড় ভোট ব্যাংক রয়েছে বলেও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়। বিশেষ করে চরমোনাই পীরের ভক্তদের একটি বড় অংশ এ আসনে থাকায় সুবিধাজনক অবস্থানে রয়েছেন চরমোনাই পীরের দল থেকে মনোনীত এ প্রার্থী।

এই লিংকে ক্লিক করে ভিডিওতে দেখুন পূর্ণ সাক্ষাৎকার : https://www.youtube.com/watch?v=J5U54pF6up4

ইতোমধ্যে তরুণ এ নেতা এলাকায় নিয়মিত জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন জায়গা থেকে মানুষের সাড়া পাচ্ছেন বলেও জানা যায়। এলাকা মন্তব্য, দীর্ঘদিন ধরে বিএনপির প্রতিনিধিত্ব দেখেও এলাকায় বিশেষ কোনো উন্নয়ন দেখতে পাননি তারা। অপরদিকে আ.লীগের এবারের এমপিও অনেকটা গা ছাড়া। তারা নতুন কাউকে প্রত্যাশা করেন এ আসনে।

এ বিষয়ে ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী খলিলুর রহমান ‘এখন’কে বলেন, ‘এদেশের বেশিরভাগ মানুষ মুসলমান। ইসলামী মনোভাবের মানুষকেই তারা প্রার্থী হিসেবে চান। পীর সাহেব চরমোনাইয়ের মনোনীত প্রার্থী হিসেবে তারা আমাকে সমর্থন দিয়ে যাচ্ছেন। আমিও আমার সর্বাত্মক দিয়ে এলাকার উন্নয়নে ভূমিকা রেখে যাবো। আমার বিশ্বাস, মানুষ হাতপাখা প্রতীককেই বিজয়ী করবে।’

নির্বাচিত হলে তিনি এ আসনে দেশের একটি উন্নত ও আদর্শিক এলাকা হিসেবে গড়ে তুলতে চান। সেজন্য তিনি ব্যাপক পরিকল্পনাও হাতে নিয়েছেন। এলাকার তরুণ, যুবকদের জন্য যেমন তার উদ্যোগ রয়েছে, তেমনি কৃষক-শ্রমিকদের জন্যও তার পরিকল্পনা বিস্তর। পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান ও কর্মসংস্থানের জন্য নিরলস কাজ করে যাবেন এ তরুণ নেতা। মাদকমুক্ত আদর্শ সমাজ গঠনের জন্য হাতপাখা মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য তিনি আহ্বান জানান।