নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য হলেন আলী

1168

যুদ্ধাপরাধ ও জঙ্গীবাদ নির্মূল মঞ্চের কেন্দ্রীয় সভাপতি ও যুবলীগ নেতা আলী হোসেনকে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনায় একটি উপ-কমিটির সদস্য করা হয়েছে। দলের সিলেট বিভাগ, আ.লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের মাদারীপুর-৩ আসন ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নোয়াখালী-৫ আসনের জন্য গঠিত নির্বাচন পরিচালনা ও সমন্বয় উপ-কমিটির সদস্য হয়েছেন বলে জানান আলী হোসেন।

সম্প্রতি ধানমণ্ডি ৩-এ আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আলী হোসেনকে এ দায়িত্ব দেয়া হয় বলে জানান তিনি। আলী বলেন, দলের হাইকমান্ড থেকে এ নির্বাচন পরিচালনা উপ-কমিটি গঠন করা হয়েছে। আমাকে দলের পক্ষ থেকে এ কয়েকটি স্থানের কমিটির সদস্য মনোনীত করা হয়েছে। এর ফলে আমি দলের পক্ষ থেকে নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য হিসেবে কাজ করবো। ‘

তিনি আরও বলেন, এর আগেও আমি দলের পক্ষ থেকে শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড প্রচারের জন্য নানা ধরণের কার্যক্রম পরিচালনা করেছি। বিশেষ করে বঙ্গবন্ধুর জীবনী সবার কাছে পৌঁছে দিতে স্কুলে কলেজে কার্যক্রম চালিয়েছি। এছাড়া দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আসনে ও দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের আসনে নানা ধরনের প্রচার কার্যক্রম চালিয়েছি। দল আমার উপর খুশি হয়ে আমাকে এ দায়িত্ব দিয়েছি। এজন্য আমি কৃতজ্ঞ।

  • সংবাদ বিজ্ঞপ্তি