নিখোঁজের ৫ দিন পর লাশ উদ্ধার

494

ডেস্ক রিপোর্টঃ
রাঙ্গামাটি কাপ্তাইয়ে নিখোঁজের পাঁচদিন পর মৎস্য উন্নয়ন করপোরেশন (বিএফডিসির) কর্মচারী তাপস কান্তি দত্তের (৫০) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১০টার দিকে নিখোঁজ ব্যক্তির ভাসমান লাশটি উদ্ধার করে পুলিশ। গত ২৬ অক্টোবর থেকে তাপস কান্তি দত্ত নিখোঁজ হন।

বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন কাপ্তাই উপ-কেন্দ্রের জুনিয়র রেফ্রিজারেশন অপারেটর তাপস কান্তি দত্ত গত ২৭ অক্টোবর হতে ১২ দিনের জন্য গ্রামের বাড়ি চটগ্রাম আনোয়ারা যাওয়ার জন্য ছুটি নেন তিনি। ছুটি নেওয়ার পরেও তাপস বাড়ি না যাওয়ায় তার স্ত্রী শিউলি দত্ত কাপ্তাই থানায় নিখোঁজ ডায়েরি করেন।

বুধবার (২৯ অক্টোবর) কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক আতাউল হক চৌধুরীসহ ফোর্স নিখোঁজ ব্যক্তির সন্ধানে নামে। পরে কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ হেলিপ্যাড এলাকায় নিখোঁজ ব্যক্তির লুঙ্গি, শার্ট ও স্যান্ডেল বনের মধ্যে খুঁজে পান তারা। তার একদিন পর বৃহস্পতিবার সকাল ১০টায় নিখোঁজ ব্যক্তির ভাসমান লাশ রাইট ব্যাংক নামক কর্ণফুলী নদীতে পাওয়া যায় বলে জানায় পুলিশ।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন যাবৎ উক্ত ব্যক্তিকে মাদকাসক্ত ও মানসিক ভারসাম্য অবস্থায় এলোমেলো ভাবে ঘুরাঘুরি করতে দেখা যায়। নিখোঁজ ব্যক্তির শরীর সম্পূর্ণ ফুলে গেছে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক আতাউল হক চৌধুরী জানান, সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।