‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমার ট্রেলার প্রকাশ

972

আগেই ঘোষণা করা হয়েছিল যশ রাজের ৮৬তম জন্মদিনে প্রকাশ করা হবে এ বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’র ট্রেলার। কথা মতো বৃহস্পতিবার ট্রেলরটি প্রকাশ করেছে ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

এর আগে ফার্স্টলুক প্রকাশ করে একে একে পরিচয় করিয়ে দেয়া হয় খোদাবক্স, জাফাইরা, লয়েড ওয়েন, সুরাইয়া ও ফিরিঙ্গি চরিত্রের সঙ্গে।

ফিরিঙ্গি চরিত্রটির প্রসঙ্গে আমির টুইটারে হিন্দিতে লিখেছেন, “এই হচ্ছি আমি, ফিরাঙ্গি মাল্লাহ। পৃথিবী গ্রহে আমার মতো আর কাউকে খুঁজে পাবেন না। আমার চরিত্রটিকে কোনওভাবেই বিশ্বাস করা যায় না। টাকার জন্য মাকেও বিক্রি করে দিতে পারে সে! তবে লোকটা রসালো। ছবিটাও বিনোদনমূলক।”

১৭৭৫ সালের ইস্ট ইন্ডিয়া কোম্পানি বনাম আজাদ (অমিতাভ বচ্চন) নামের এক ভারতীয় যোদ্ধার গল্প নিয়ে তৈরি ‌‘থাগস অব হিন্দোস্তান’।

এবারই প্রথম একসঙ্গে অভিনয় করলেন অমিতাভ ও আমির। অন্যদিকে ‘ধুম থ্রি’র পর আবারও আমিরের সঙ্গে দেখা গেল ক্যাটরিনাকে। ‘থাগস অব হিন্দোস্তান’ পরিচালনা করেছেন ‘ধুম থ্রি’ খ্যাত বিজয় কৃষ্ণ আচার্য।

১৮৩৯ সালে প্রকাশিত ফিলিপ মিডোস টেলরের উপন্যাস ‘কনফেশনস অব অ্যা থাগ’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। দীপাবলি উপলক্ষে এ বছরের ৮ নভেম্বর মুক্তি পাবে আলোচিত ছবিটি।