তামিমদের আচরণে ম্যাচ পণ্ড

1032

এখন রিপোর্ট।।

আউট না দেওয়াকে কেন্দ্র করে আম্পায়ারদের সাথে অভদ্র আচরণ করেছেন আবাহনীর খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকরা। এর প্রতিবাদে খেলা বন্ধ করে মাঠ ছেড়েছেন দায়িত্ব পালন করা অনফিল্ড দুই আম্পায়ার। রবিবার এমন ঘটনা ঘটেছে সাভারের বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) আবাহনী লিমিটেড ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচে।
এদিন বিকেএসপিতে আবাহনীর দেয়া ১৯২ রানের টার্গেটে ব্যাট করছিল প্রাইম দোলেশ্বর। ১৭ ওভারের শেষ বলে আবাহনীর সাকলাইন সজিবের করা একটি আবেদনকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয় মাঠে। তার করা বলে দোলেশ্বরের ওয়ানডাউনে নামা ব্যাটসম্যান রাকিবুল হাসানের স্টাম্পিংয়ের আবেদনটি নাকচ করেন আম্পাররা। তাতেই ক্ষেপে ওঠেন আবাহনীর খেলোয়াড়, কর্মকর্তা ও মাঠের পাশে উপস্থিত সমর্থকরা। এ সময় তামিমসহ আবাহনীর অন্য খেলোয়াড়রা দুই অনফিল্ড আম্পায়ারকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন বলে অভিযোগ উঠেছে। এতে ম্যাচ রেফারির সাথে কথা বলে তাৎক্ষণিক ম্যাচ বন্ধ করে মাঠের বাইরে চলে আসেন দ্বায়িত্বরত আম্পায়ার গাজী সোহেল ও তানভির আহমেদ।
বিকেএসপিতে দ্বায়িত্ব পালন করা স্কোরার হাবিবুল্লাহ দ্য রিপোর্টকে জানিয়েছেন, বেলা ৩টা ১৮ মিনিটে খেলাটি বন্ধ করে দেন আম্পায়াররা। তখন স্কোর বোর্ডে দোলেশ্বরের সংগ্রহ ছিল ১৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৫৯ রান।

এ অবস্থায় রবিবার শেষ অবধি ম্যাচের বাকি অংশ আর অনুষ্ঠিত হয়নি।

এথন/এসএস

ফেসবুকে আমাদের পেইজে লাইক দিন: https://www.facebook.com/ekhon247