ঢাকার একটি হোটেলে তরুণ-তরুণীর লাশ

777

ঢাকার ফার্মগেইটের একটি আবাসিক হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার হয়েছে, যারা স্বামী-স্ত্রী পরিচয়ে আগের দিন সেখানে উঠেছিলেন।

নিহত আমিনুল ইসলাম ও মরিয়ম চৌধুরী ঢাকার দুটি প্রতিষ্ঠানের স্নাতক পর্যায়ের শিক্ষার্থী।

মঙ্গলবার বিকালে ফার্মগেইটের গ্রীনরোডের সম্রাট হোটেলের আটতলার একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান।

ওসি বলেন, “তারা স্বামী স্ত্রী পরিচয় দিয়ে সোমবার বিকালে হোটেলে ওঠে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তারা না উঠায় হোটেলের লোকজন ডাকাডাকি করে, কিন্তু কোনো সাড়া না পয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বিছানায় তাদের লাশ পড়ে থাকতে দেখে।”

ওসি জানান, দুজনের ব্যাগ থেকে আইডি কার্ড পাওয়া গেছে। তাতে দেখা গেছে, আমিনুল তেজগাঁও কলেজ এবং মরিয়ম ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে পড়তেন।

তেজগাঁও থানার এসআই শরিফুল ইসলাম জানান, রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র আমিনুলের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। তার বাবার নাম মোশাররফ হোসেন। আমিনুল একটি মেসে থাকতেন।

মুন্সীগঞ্জের সিরাজদি খানের মোশতাক আহমেদের মেয়ে মরিয়ম ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছিলেন। ঢাকায় ধানমণ্ডিতে একটি মহিলা হোস্টেলে থাকতেন তিনি।

তাদের মৃত্যুর কারণ জানতে চাইলে পুলিশ কর্মকর্তা আমিনুল বলেন, “দুজনের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাদের মৃত্যু কীভাবে হয়েছে, তা ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।”