গহীনের গানে অঙ্কন

1249

হাসান ওয়ালী : এসএটিভির জনপ্রিয় সংগীতবিষয়ক সাপ্তাহিক সরাসরি অনুষ্ঠান ‘গহীনের গান’-এ প্রথমবারের মতো গাইবেন সময়ের জনপ্রিয় ফোকশিল্পী অনন্যা ইয়াসমিন অঙ্কন।

শনিবার রাত ১১টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে দর্শকদের অনুরোধে বিভিন্ন গান গাইবেন তরুণ এই শিল্পী। এই অনুষ্ঠান জুড়ে অঙ্কনের সঙ্গে থাকবেন বাউল শফি মন্ডল।

কামরুজ্জামান রঞ্জুর প্রযোজনায় এ অনুষ্ঠানে বিভিন্ন সময় অংশ নিয়েছেন সামিনা চৌধুরী, বারী সিদ্দিকী, লাকী আখন্দ, সুবীর নন্দী, ফরিদা পারভীন, মমতাজ, কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, দিলরুবা খান, শাহিন সামাদ, ফেরদৌস আরা, আসিফ আকবর, ন্যান্সি, রবি চৌধুরী, দিনাত জাহান মুনি্ন, কণা, শাহনাজ বেলী, ফকির শাহাবুদ্দিন, ডলি সায়ন্তনী, আগুন, আঁখি আলমগীর, পারভেজ, সালমা, নিশিতা বড়ুয়া, বাপ্পা মজুমদার ও এলিটা, ইবরার টিপু, বালাম, কৃষ্ণকলি, বাদশা বুলবুল, অনুপমা মুক্তি, পড়শি, হৃদয় খান, আলম আরা মিনু, নাশিদ কামাল, প্রিয়াঙ্কা গোপ, সেলিম চৌধুরী, ইমরান, নির্ঝর প্রমুখ।

এই অনুষ্ঠান নিয়ে বেশ রোমাঞ্চিত অঙ্কন। বললেন ‘আমি এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অনেক আনন্দিত। অনেক খ্যাতিমান শিল্পীরা এই অনুষ্ঠানে গান করেছেন। আর আমার প্রিয় শিল্পী শফি মন্ডলের সঙ্গে গাওয়া সবসময়ের জন্য অনেক বেশি আনন্দের।’

আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান প্রতিযোগিতার ২০১৫ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ অঙ্কন। ব্যস্ত সময় পার করছেন দেশের বিভিন্ন স্থানে কনসার্ট ও টেলিভিশন প্রোগ্রামে অংশ নিয়ে। শীঘ্রই একক অ্যালবাম নিয়ে আসছেন। রবিউল ইসলাম জীবনের কথা ও মোহাম্মদ মিলনের সুরে ৩টি গান থাকবে এই একক অ্যালবা্মে।