খারাপ লাগছে মোস্তাফিজের

1052

এখন স্পোর্টর্স।।

ইংলিশ কাউন্টি দল সাসেক্সের হয়ে বড় আশা নিয়ে খেলতে গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। তবে দুটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়তে হয় কাটার মাস্টারকে। এ নিয়ে হতাশা তার কণ্ঠে! সোমবার (২২ আগস্ট) দেশে ফিরে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করলেন বাংলাদেশের তরুণ এ পেসার।

লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে বাম কাঁধে সফল অস্ত্রোপচারের পর টাইগার পেসার মোস্তাফিজুর রহমান দেশে ফেরেন। বাংলাদেশ সময় সকাল ১১টা ৩৫ মিনিটে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে পা রাখেন তিনি। পরে সংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। যেখানে আগামী ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর নিয়েও কথা হয়।

হাতে ব্যান্ডেজ থাকা মোস্তাফিজ বলেন, ‘সাসেক্সে খেলার জন্য ইংল্যান্ড গেলেও দুটি ম্যাচের বেশি খেলতে পারিনি। আর দেশের হয়ে আগামী সিরিজগুলোতেও বিশ্রামে থাকতে হতে পারে। তাই খারাপ লাগছে।’

বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরীর অধীনে পুনর্বাসনে থাকবেন মোস্তাফিজ। এ ব্যাপারে মোস্তাফিজ বলেন, ‘পুনর্বাসনের কাজ কিভাবে করা হবে সেটা বিসিবি’র চিকিৎসক দেবাশিস চৌধুরীকে বিস্তারিত বলা হয়েছে। চার সপ্তাহ’র পর পুনর্বাসনের কাজ একটু একটু করে বাড়তে থাকবে।’

পাশাপাশি বিসিবির একটি সূত্র থেকে জানা যায়, দেশে ফেরার পর পুনর্বাসনের জন্য মোস্তাফিজের সঙ্গে কাজ করবেন ফিজিও বায়েজেদুল ইসলামও।