বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় দিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভের দরবার হলে শুরু হয়েছে বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। এ আয়োজনে উপস্থিত ছিলেন নব-দম্পতির পরিবারের স্বজন ও বন্ধু-বান্ধব।

একদিকে চলছে গান-বাজনা আয়োজন। অন্যদিকে খাওয়া-দাওয়া। এরই মধ্যে ছবি তোলায় নব দম্পতির ব্যস্ততা। পাশাপাশি অতিথিদের খোঁজ খবর নিচ্ছেন। বিশিষ্টজনদের সঙ্গে ছোট্ট আড্ডায় জমে ওঠে।

এরই মধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিরাট-আনুশকার প্রথম বিবাহোত্তর সংবর্ধনার কয়েকটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- লাল রঙা বেনারসি, গলায় হার, কানে দুল, সিথিতে সিঁদুর, খোপায় ফুল ও হাতে চূড়া (চুরি) পরে সেজেছেন আনুশকা। আর কালো রঙা শেরওয়ানিতে সেজেছেন ভারতের অধিনায়ক।

আরও নানান ভঙ্গি ও অতিথিদের সঙ্গেও ছবি তুলেছেন তারা।

কোহলি-আনুশকা

আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বলিউড ও ক্রিকেট জগতের ব্যক্তিত্বদের নিয়ে একটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন বিরাট ও আনুশকা। শোনা গেছে, বিরাটের পক্ষ থেকে এ অনুষ্ঠানের কার্ড সবার আগে পাঠানো হয়েছে ক্রিকেটার শচীন টেন্ডুলকারের বাড়িতে। আর আনুশকা প্রথম নিমন্ত্রণপত্র পাঠিয়েছেন শাহরুখ খানকে।

চার বছর মন দেওয়া-নেওয়ার পর গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। তবে বিয়েতে শুধু তাদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিতি ছিলেন।