ওপোর সেলফি ‘এক্সপার্ট’ ফোন

1012

এখন রিপোর্ট।।

দেশের বাজারে সেলফি এক্সপার্ট ফোন নিয়ে এলো ওপো। এর মডেল নম্বর এফ-১এস। বুধবার রাজধানীর হোটেল রেডিসনে নতুন এই হ্যান্ডসেটটি অবমুক্ত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি অয়াই ও বাংলালিংকের চিফ স্ট্র্যাটেজিক অফিসার শিহাব আহমেদ।

নেভি অয়াই বলেন, বাংলাদেশ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার। আমরা বুঝতে পারি বাংলাদেশে চলমান সেলফি উম্মাদনায় ভাসতে গ্রাহকরা খুঁজছেন চমৎকার ফ্রন্ট ক্যামেরাসহ স্মার্টফোন। আমরা সেলফির জন্য বরাবরই কিছু বিশেষ ডিভাইস বাজারে অবমুক্ত করি। তারই ধারাবাহিকতায় বাজারে আনা হলো সেলফি এক্সপার্ট ফোন ওপো -এফ ১এস।

শিহাব আহমেদ বলেন, আমরা ওপোর এই চমৎকার ফোনটির পার্টনার হতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই সেটটি বাংলালিংকের ডিজিটাল কেন্দ্রিক সেবার সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়ে দেবে। সামনে এমন আরও উদ্যোগ নিয়ে গ্রাহকদের পাশে থাকবে বাংলালিংক।

ফোনটিতে রয়েছে ১৬ মেগা পিক্সেলের ফন্ট ক্যামেরা। আরও রয়েছে মাত্র ০.২২ সেকেন্ডের ফিঙ্গার প্রিন্ট রিডার, ৫.৫ ইঞ্চি ফ্রন্ট ডিসপ্লে, অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি রম এবং ৩০৭৫ এমএএইচ ব্যাটারি। ফোনটির দাম ২৩ হাজার ৯০০ টাকা।

এখন/এসএস