উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে : এইচ টি ইমাম

সিরাজগঞ্জ প্রতিনিধি

902
এইচ টি ইমাম

উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। আর এ জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো জয়যুক্ত করতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

শনিবার সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সোনতলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহের তৃণমূল নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এইচ টি ইমাম বলেন, বাংলাদেশ বিশ্ব দরবারে এখন মাথা উঁচু করে বাঁচতে শিখেছে। আমাদের অভূতপূর্ব উন্নয়ন বর্তমান সরকারের যোগ্যতার একটি সফল প্রতীক।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মীর শহিদুল ইসলাম পুন্নুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উল­াপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ বিন হাবিব, পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, অধ্যাপক ইদ্রিস আলী, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিবলী ইসলাম কবিতা, ফসলা কাদের রুমি, আব্দুস সামাদ, ইউপি চেয়ারম্যান সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এইচ টি ইমাম আরও বলেন, বিরোধীদলের প্রস্তাবিত নির্বাচনকালীন সহায়ক সরকার বলে কিছু থাকতে পারে না। আগামী নির্বাচনের জন্য এখন থেকে আমাদের  প্রস্তুতি নিতে হবে। তিনি আওয়ামীলীগ নেতা কর্মীদেরকে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।