ইন্দিরা গান্ধী এবার রুপালি পর্দায়

812

বলিউডে এখন চলছে জীবনীভিত্তিক ছবির জোয়ার। সেই জোয়ারে আগেই সিল্ক স্মিতার চরিত্রে ডার্টি পিকচার ছবি দিয়ে বাজিমাত করেছিলেন বিদ্যা বালান। তিনি এবার ইন্দিরা গান্ধী হয়ে পর্দায় আসতে পারেন।

বলিউড বিনোদন বিষয়ক সংবাদ মাধ্যম বলিউডহাঙ্গামা জানায়, বিদ্যা বালান বড় পর্দায় সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ভারতের সাংবাদিক-লেখক সাগরিকা ঘোষ ঘোষণা দেন, বিদ্যা তার ‘ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বইয়ের গ্রন্থস্বত্ব কিনে নিয়েছেন এবং তিনি এই বই অবলম্বনেই ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন।

এক টুইট বার্তায় সাগরিকা ঘোষ লেখেন, “এইমাত্র আমার ‘ইন্দিরা : ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বই অবলম্বনে সিনেমা তৈরি করার জন্য বিদ্যা বালান ও রয়কাপুর ফিল্মসের সাথে স্বাক্ষর করলাম। ইন্দিরার চরিত্রটি বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছি।”

বিদ্যা বালানও খবরটি নিশ্চিত করেছেন। ৯ জানুয়ারি একটি বিবৃতিতে বলেন, ‘সাগরিকা ঘোষের বইয়ের স্বত্ব নিতে পেরে আমি খুবই খুশি। কারণ, আমি সব সময়ই ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে চেয়েছি। আমি এখনো সিদ্ধান্ত নিইনি এটা চলচ্চিত্র হবে, নাকি ওয়েব সিরিজ।’