আসবে ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’-র সিক্যুয়েল

659

‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’-র সিক্যুয়েল তৈরি করার বিষয়ে বেশ গুঞ্জন রটেছিলো মুম্বাইয়ের মুভিপাড়ায়। কিন্তু, তা নিয়ে এতোদিন কোনো আনুষ্ঠানিক মন্তব্য মেলেনি। এবার সেই গুঞ্জনকে সত্য বলে মেনে নিলেন চলচ্চিত্র দুটির পরিচালক।

বলিউডের দর্শকদের কাছে আমির খান অভিনীত কমেডি ড্রামা ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’ রয়েছে এক উচ্চতর আসনে। ভারতীয় চলচ্চিত্রের এই সফলতম ছবি দুটির পরিচালক ছিলেন রাজকুমার হিরানি। বলিউডের ‘খলনায়ক’-খ্যাত সঞ্জয় দত্তের জীবনী-ভিত্তিক চলচ্চিত্র ‘সঞ্জু’ পরিচালনায় বর্তমানে তিনি ব্যস্ত থাকলেও তার ভবিষ্যৎ পরিকল্পনায় রয়েছে ‘রানচো’ ও ‘পিকে’-র নতুন গল্প।

এই পরিচালকের অপর জনপ্রিয় কমেডি ‘মুন্নাভাই এমবিবিএস’-এর দুই কিস্তির সাফল্যের পর এখন চলছে তৃতীয় কিস্তির কাজ। এরই মধ্যে তিনি জানিয়েছেন, “আমি ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’- এই দুটিরই সিক্যুয়েল তৈরি করতে চাই।”

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল আজ (২১ জুন) এক প্রতিবেদনে জানায়, হিরানি চিত্রনাট্য তৈরি করার কাজে বেশ সময় ব্যয় করেছেন। তার মনে কিছু ভাবনা জেগেছে যা তিনি যে কোনো মূল্যে দর্শকদের সামনে তুলে ধরতে চান। হিরানি বলেন, “আমি লেখক অভিজাতের সঙ্গে বসে ‘থ্রি ইডিয়টস’ এর নতুন কিস্তির চিত্রনাট্য লেখা শুরু করেছি।”

তার মতে, নতুন কিস্তিতে অনেক মজার মজার ঘটনা থাকবে। কিন্তু, সেগুলো অনেক সুন্দর করে ফুটিয়ে তোলা প্রয়োজন।