আমির খানের মেয়ে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

1090

 

বলিউডের জনপ্রিয় আমির খানের মেয়ে ইরা খানের ব্যক্তিগত জীবন নিয়ে সরব ভারতীয় সংবাদমাধ্যমগুলো। ইরা খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট জুড়ে ব্যক্তিগত মুহূর্তের ছবি দিয়ে ভরা। এক যুবকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবিগুলো তুলেছেন তিনি। সেই যুবককে ইরা যে ভালোবাসেন তা তিনি নিজেই বলেছেন। তাই গুঞ্জন ছড়িয়েছে, এই যুবকই হতে যাচ্ছে আমির খানের মেয়ের জামাই।

ইরার সঙ্গী ওই যুবকের নাম মিশাল কিরপালনি। বর্তমানে ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় ছুটি কাটাচ্ছেন ইরা। সেখান থেকেই মিশালের সঙ্গে ঘনিষ্ট মুহূর্ত কাটানোর ছবি শেয়ার করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, আপনাদের বসন্তের ছুটি রৌদ্রোজ্জ্বল ও হাসি-খুশিতে কাটছে আশা করি। যেমন কাটছে আমাদের— আমার ও মিশালের।

বন্ধুত্ব যে গাঢ় তা ছবিগুলো দেখলে স্পষ্ট বোঝা যাবে। ইরা খান নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি আপলোড করেন। যেখানে তিনি ছাড়াও রয়েছেন তার কাছের বন্ধু। সেই বন্ধুর নাম হল মিশাল কিরপালানি। ছবিতে দেখা যাচ্ছে ইরা তাকে জড়িয়ে ধরেছেন, কখনও গালে চুমুও দিচ্ছেন। একে অপরকে সারপ্রাইজ, সঙ্গে উপহারও বিনময় করছেন। ইরা লেখেন, এই রোদ ঝলমলে দিনে জীবন আনন্দে ভরে উঠুক।

জানা যায়, তারা নাকি ছুটি কাটাছেন। ছুটি কাটাতে তাদের গন্তব্যস্থল হল ক্যালিফোর্নিয়া। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের পরই নেটিজনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন তার রিলেশন স্ট্যাটাস নিয়ে। অনেকে বলছেন ইরা কি প্রেম করছেন তার সঙ্গে?

বাবা আমির এক সাক্ষাৎকারে জানান মেয়ের ইচ্ছার কথা। তিনি বলেন, ইরা ছবি বানাতে ভীষণ পছন্দ করে। আমাকে অনেকবার বলেছিল। পরিচালনায় সে খুবই আগ্রহী।