অরুনা বিশ্বাস-আফফান মিতুলের অসম প্রেম

1407

বিনোদন প্রতিবেদক:
৮০ ও ৯০ দশকের পর্দা কাঁপানো নায়িকা অরুনা বিশ্বাস ‘প্রেম বিলাসি’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। অসম প্রেমের গল্পে নির্মিতব্য এই চলচ্চিত্রে অরুনা বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন এ সময়ের চিত্রনায়ক আফফান মিতুল। বিজ্ঞাপনচিত্র নির্মাতা আকাশ আমিন চলচ্চিত্রটি নির্মাণ করবেন আজিশা রহমান ইতির চিত্রনাট্যে।

আকাশ আমিন বলেন, অরুনা বিশ্বাস ম্যামকে গল্পটি শুনানোর সাথে সাথেই ম্যাম কাজটি করার জন্য রাজি হন, আর গল্পটির দারুন প্রসংশা করেন। ‘প্রেম বিলাসি’ শর্ট ফিল্মটি প্রযোজনা করবেন জোনাকি সিনেমা হল মালিকানাধীন ‘জোনাকি এন্টারটেইনমেন্ট।’ আর এটি হবে এই প্রতিষ্ঠানের প্রথম প্রযোজনা। এতে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রাজু আহসান। এই মাসেই শুরু হবে ‘প্রেম বিলাসী’র শুটিং।

‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে বড় পর্দায় পা রেখেছেন আফফান মিতুল। এতে আফফান মিতুলের বিপরীতে অভিনয় করেছেন সারা জেরিন।

মুক্তির অপেক্ষায় আছে আফফান মিতুল অভিনিত গন্তব্য, কাকতাড়ুয়া ও নিশ্চুপ ভালোবাসা শিরোনামের ৩টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। খুব শিগগিরই আফফান মিতুল অভিনয় করবেন শাফিন শিকদারের ‘তোকে থাকতে হবে আমায় ছেড়ে’ এবং ‘কুরিয়ার’ শিরোনামের দুইটি চলচ্চিত্রে জনপ্রিয় দুই চিত্রনায়িকার বিপরীতে।
সম্পাদনা: এমআ/এইচএসটি।