ড. গোলাপের এলাকায় আলীর গণসংযোগ

593

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ড. আব্দুস সোবহান গোলাপের এলাকায় গণসংযোগ করেছেন যুদ্ধাপরাধী-জঙ্গীবাদ নির্মূল মঞ্চের সভাপতি আলী হোসেন। মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুরে সাধারণ মানুষের মাঝে ক্যালেন্ডার, লিফলেট ও নোটবুক বিতরণ করে দিনব্যাপী এ গণসংযোগ চালান তিনি। এ সময় রমজানপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে তিনি এসব বিতরণ করেন।

ali-1বুধবার সকাল থেকে যুদ্ধাপরাধী-জঙ্গীবাদ নির্মূল মঞ্চের নেতা কর্মীদের নিয়ে আলী হোসেন এ কার্যক্রম চালান। রমজানপুরের আনারননেছা বিএম ইনস্টিটিউট, ইসলামিক মিশনসহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন আলী হোসেন। এ সময় মুক্তিযোদ্ধা ড. আব্দুস সোবহান গোলাপের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে চলতি বছরের একটি ক্যালেন্ডার, লিফলেট ও গোলাপের ছবি সংবলিত নোটবুক বিতরণ করেন তিনি।

ali-2এ প্রসঙ্গে আলী হোসেন বলেন, ‘ড. আব্দুস সোবহান গোলাপ জাতীয় রাজনীতির পাশাপাশি এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করেন। নিজ উদ্যোগে তিনি তার এলাকায় একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা ও মন্দির প্রতিষ্ঠা করেন। এলাকার মানুষের আর্থ সামাজিক উন্নয়নে তার ভূমিকা অসাধারণ। জননেত্রী শেখ হাসিনার আশির্বাদপুষ্ট এ নেতা নৌকার কাণ্ডারি হয়ে এলাকার আমূল পরিবর্তন যেনো করতে পারেন, সেজন্য এ উদ্যোগ নিয়েছি।’

তিনি বলেন, এলাকার মানুষ আমাদের উদ্যোগে ব্যাপক সাড়া দিয়েছে। ঘর বাড়ি থেকে দলে দলে মানুষ বের হয়ে আমাদেরকে স্বাগত জানিয়েছে। তারা ড. আব্দুস সোবহান গোলাপের ক্যালেন্ডার পেয়ে যেমন খুশি হয়েছে, তেমনি আগামী নির্বাচনে তাকে প্রার্থী হিসেবেও চেয়েছে।

ali-3এ প্রসঙ্গে আনারননেছা বিএম ইনস্টিটিউটের অধ্যক্ষ বলেন, ড. আব্দুস সোবহান গোলাপ এলাকার জন্য একজন নিবেদিত প্রাণ। তিনি নিঃস্বার্থভাবে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এ এলাকার জন্য তার যে অবদান, সেটা আর কারও নেই। তিনি যেসব শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন, সেগুলো থেকে শত শত শিক্ষার্থী যেমন জ্ঞানের আলোয় আলোকিত হচ্ছে, তেমনি তারা নিজ নিজ জীবনে সফলও হয়ে গড়ে উঠছে।

দিনব্যাপী আলী হোসেন তার এ কার্যক্রম পরিচালনা করেছেন। এসময় এলাকার সাধারণ মানুষ তাকে জড়িয়ে ধরে ড. আব্দুস সোবহান গোলাপের পক্ষে আগামী নির্বাচনে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

29473237_612080209131853_6065282889048653824_o